বাগমারায় ফুটবল টুর্নামেন্টের গোয়ালকান্দি ইউনিয়নের ফাইনাল অনুষ্ঠিত

আপডেট: জুন ৪, ২০২৪, ১০:১৮ অপরাহ্ণ


বাগমারা প্রতিনিধি:


রাজশাহীর বাগমারায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফযিলাতুন নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২৪ এর আন্তঃইউনিয়ন পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৪জুন) সকালে উপজেলা নির্বাহী-কর্মকর্তা মাহবুবুল ইসলাম গোয়ালকান্দি ইউনিয়নের গোয়ালকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ফাইনাল খেলার উদ্বোধন করেন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গোয়ালকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীন হোসেন সরকার।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন গোয়ালকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লায়লা আরজুমান। খেলায় ইউনিয়ন পর্যায়ে বঙ্গমাতা বেগম ফযিলাতুন নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট এ চ্যাম্পিয়ন হয় গোয়ালকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং রানার্সআপ কনোপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।

অপরদিকে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট এ রামরামা সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন এবং সাঁজুড়িয়া মির্জাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করে।

এছাড়াও খেলায় চেউখালী, শিবজাইট, দক্ষিন সাঁজুড়িয়া, আরঙ্গবাদ, একডালা, সমষপাড়া, কামারখালী, সেনপাড়া ও পলাশী সরকারি প্রাথমিক বিদ্যালয় অংশগ্রহণ করে।

শেষে বিদ্যালয় প্রাঙ্গনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুল ইসলাম বকুল, কৃষ্নচুড়াসহ পরিবেশ বান্ধব ও শোভা বর্ধনকারী বৃক্ষের চারা গাছ রোপন করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version