বাগমারায় বিদ্যুৎসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম কমানোর দাবিতে বিএনপির লিফলেট বিতরণ

আপডেট: মার্চ ৯, ২০২৪, ১০:৩১ অপরাহ্ণ

বাগমারা প্রতিনিধি:
কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে রাজশাহীর বাগমারা উপজেলা বিএনপির উদ্যোগে শনিবার (৯মার্চ) বিকেলে লিফলেট বিতরন করা হয়েছে। বিদ্যুৎ, তেল, গ্যাস ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির দাম কমানোর দাবিতে এ কর্মসূচী পালন করা হয়।

বাগমারা উপজেলা বিএনপির আহ্বায়ক ডিএম জিয়া ও সদস্য সচিব অধ্যাপক কামাল হোসেন এর নেতৃত্বে উপজেলা সদর ভবানীগঞ্জ বাজার এলাকায় ব্যবসায়ী, পথচারী ও অন্যান্যদের মাঝে লিফলেট বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ভবানীগঞ্জ পৌর বিএনপির সাবেক সভাপতি ও সাবেক মেয়র আব্দুর রাজ্জাক প্রামানিক, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাস্টার আব্দুল গাফ্ফার, সদস্য অধ্যাপক রফিকুল ইসলাম, ছমির উদ্দিন, অধ্যাপক দুলাল উদ্দিন, রফিকুল ইসলাম, সাহানুর রহমান মাস্টার, বিএনপি নেতা আবু সামা মিস্টার, রাশেদুল হক ফিরোজ, মামুনুর রশিদ মামুন, আবুল কাশেম কাকু, ফারুক হোসেন, উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান জজ, ভবানীগঞ্জ পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক রেজাউল ইসলাম, উপজেলা কৃষক দলের সদস্য সচিব শহিদুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক সান্টু মোল্লা, স্বেচ্ছাসেবক দলের সাবেক আহ্বায়ক মামুনুর রশিদ মামুন, ছাত্রদল নেতা মাহফুজ, সুমন, শাকিবুর, রাকিব প্রমূখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ