বাগমারায় নারীদের মাঝে সাবেক এমপি এনামুল হকের ইদ উপহার বিতরণ

আপডেট: এপ্রিল ৩, ২০২৪, ৮:৩৩ অপরাহ্ণ


বাগমারা প্রতিনিধি:রাজশাহীর বাগমারায় বিপুল সংখ্যক নারীর মাঝে ইদ উপহার হিসেবে শাড়ী বিতরণ করেন বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। প্রতি বছরেরমত তিনি ব্যক্তিগত উদ্যোগে এসব শাড়ী বিতরণ করেন।

বুধবার (৩ এপ্রিল) সকাল ৮.৩০ টায় বাগমারায় শাড়ি বিতরণ শুরু হলেও ভোর থেকেই উপজেলার ১৬ ইউনিয়ন ও ২ টি পৌরসভার নারীরা এসে জড়ো হতে থাকে উপজেলার শিকদারীস্থ সালেহা ইমারত কোল্ড স্টোরেজ প্রাঙ্গণে। শাড়ি বিতরণের আগেই লোকে লোকারন্ন হয়ে যায় সালেহা ইমারত কোল্ড ষ্টোরেজে প্রাঙ্গণ সহ আশ-পাশের এলাকা।

বাগমারায় শাড়ি বিতরণের কালে ইঞ্জিনিয়ার এনামুল হক বলেন, পবিত্র ইদ-উল-ফিতরের দিনে কেউ যেন আনন্দ থেকে বাদ না পড়ে সে জন্যই সর্বস্তরের নারীর মাঝে ইদ উপহার প্রদান করা হচ্ছে। এটা শুধু একটা শাড়ি নয় এর মাধ্যমে সবার সাথে আনন্দ ভাগাভাগি করে নেয়া। বাগমারাবাসীকে আমি আমার পরিবারের সদস্য মনে করি। তাই পরিবারের সদস্যদের কিছু দিতে পারার যে আনন্দ সেটা বলে বোঝানো যাবে না। এক কথায় পবিত্র ইদ-উল-ফিতরের যে আনন্দ আর খুশি সেটা বিনিময় করা। আমি আপনাদের পাশে আছি এবং থাকবো।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, মতিউর রহমান-টুকু, যুগ্ম সাধারণ-সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, প্রচার-সম্পাদক ফরহাদ হোসেন-মজনু, সদস্য হাচেন আলী, শাফিনুর নাহার, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী,

উপজেলা যুব মহিলা লীগের সভাপতি শাহিনুর খাতুন, সাবেক জেলা-পরিষদ সদস্য নার্গিস বেগম, সালেহা ইমারত কোল্ড স্টোরেজের ব্যবস্থাপক সাজ্জাদুর রহমান জুয়েল, সাবেক-চেয়ারম্যান আব্দুল হামিদ-ফৌজদার, ম্যানেজার-হিসাব সোহরাব হোসেন-মাসুম, রেজাউল করিম প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ