বাগমারার দুই এনজিও কর্মকর্তার বাড়িতে চুরি

আপডেট: জানুয়ারি ২৫, ২০১৭, ১২:০৫ পূর্বাহ্ণ

বাগমারা প্রতিনিধি


রাজশাহীর বাগমারা উপজেলার টিএমএসএস এর মচমইল বাজার শাখায় কর্মরত ক্যাশিয়ার ও লোন অফিসার এর ভাড়া বাসায় চুরির ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার সকাল ৯ টার দিকে এই ডাকাতির ঘটনা ঘটে।
জানা গেছে, মচমইল গ্রামের রেজাউল ইসলাম নামের এক ব্যক্তির বাসায় দুইটি কক্ষ দীর্ঘ দিন থেকে ভাড়া নিয়ে থাকতেন টিএমএসএস এর মচমইল বাজার শাখার ক্যাশিয়ার লাকী খাতুন ও লোন অফিসার নুরুন্নাহার। সকালে দুজনে ভাড়া বাড়ির দুই কক্ষসহ মেইন গেটে তালা ঝুলিয়ে অফিসে যায়।
অফিসে যাওয়ার কিছু পরে সেই বাড়ি এবং দুই কক্ষের তালা ভেঙে ক্যাশিয়ার লাকী খাতুনের কক্ষ থেকে নগদ ২০ হাজার টাকা এবং লোন অফিসার নুরুন্নাহার এর কক্ষ থেকে সাড়ে ৩ ভরি স্বার্ণালঙ্কার লুট করে নিয়ে যায়।
এই ঘটনায় বাগমারা থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান শাখা ব্যবস্থাপক। স্বর্ণসহ নগদ টাকা লুটের বিষয় সম্পর্কে ক্যাশিয়ার লাকী খাতুন বলেন অফিস থেকে এসে দেখি মেইন দরজার তালাসহ দুটি কক্ষের তালা ভেঙ্গে ঘরের জিনিস পত্রসহ কাপড় এখানে সেখানে পড়ে আছে। বাসার এই অবস্থা দেখে চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে আসে।
এ ব্যাপারে বাগমারা থানার ওসি সেলিম হোসেন জানান ঘটনাটি শুনেছি এবং ঘটনাস্থল পরিদর্শনের জন্য হাট-গাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের আইসিকে বলা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ