বাগমারায় অনূর্ধ্ব ১৬ বালক ও বালিকাদের দাবা প্রতিযোগিতা অনুষ্ঠিত

আপডেট: অক্টোবর ১৯, ২০১৬, ১১:৫৬ অপরাহ্ণ

ক্রীড়া প্রতিবেদক
রাজশাহী জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় ও হাট গাঙ্গোপাড়া উচ্চ বিদ্যালয়ের সহযোগিতায় চলতি আর্থিক সালের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় বাগমারা উপজেলায় অনূর্ধ্ব ১৬ বালক ও বালিকাদের দাবা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
প্রতিযোগিতায় বালক বিভাগে হাট গাঙ্গোপাড়া উচ্চ বিদ্যালয়ের ছাত্র মো. আব্দুল্লাহ-আল-নাইম একই বিদ্যালয়ের মো. সুমন হোসেনকে পরাজিত করে চ্যাম্পিয়ন এবং অপর দিকে বালিকা বিভাগে হাট গাঙ্গোপাড়া উচ্চ বিদ্যালয়ের ছাত্রী মোছা. নওশিন তাবাসসুম ঐশী একই বিদ্যালয়ের মোছা. তানিয়া সুলতানাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
গত মঙ্গলবার আয়োজিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন হাট গাঙ্গোপাড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও রাজশাহী জজ কোর্টের পিপি অ্যাডভোকেট মো. ইব্রাহিম হোসেন। সভাপতিত্ব করেন হাট গাঙ্গোপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নূরুল ইসলাম। অনুষ্ঠানে অন্যদের মধ্যে রাজশাহী জেলা ক্রীড়া অফিসার আ,ফ,মুহাম্মদ ওবায়দুল হকসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। খেলা পরিচালনার দায়িত্ব পালন করেন রেজাউল করিম, গোলাম ফারুক, ইসহাক আলী ও রবিউল ইসলাম।

এ বিভাগের অন্যান্য সংবাদ