বাগমারায় আ’লীগ নেতার ওপর হামলার অভিযোগ

আপডেট: জানুয়ারি ১১, ২০১৭, ১২:০০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



রাজশাহীর বাগমারার সোনাডাঙ্গা ইউনিয়নের নাসিরগঞ্জের ফুলপুর গ্রামের এক প্রবীণ আওয়ামী লীগ নেতার ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার তার বাড়িতে গিয়ে তার ওপর এ হামলা চালানো হয়। চাঁদাবাজির প্রতিবাদ করায় তার ওপর এ হামলা চালানো হয়েছে বলে অভিযোগ করেছেন ওই আওয়ামী লীগ নেতা।
আবুল হোসেন নামের ওই আওয়ামী লীগ নেতা জানান, এলাকার মাবুবুর রশিদ বাবলু, আব্দুল হামিদ, মোস্তাক ও নওশাদ, শহর এবং রাজাকারপুত্র আজাহার এলাকাবাসীর কাছ থেকে পল্লী বিদ্যুতের সংযোগ পাইয়ে দেয়ার নাম করে চাঁদা তুলে তা আত্মসাত করে। তাদের বিরুদ্ধে গত বছরের ৩০ নভেম্বর তিনি বাগমারা থানায় সাধারণ ডায়েরি করেন। এরপর তিনি ১৫ নভেম্বর ২০১৬ আদালতে মামলা করেন। এতে ক্ষিপ্ত হয়ে তারা তাদের দলবল নিয়ে আবুলকে মারধর করে। প্রতিকার চেয়ে আরো একটি মামলা তিনি দায়ের করেন যার শুনানি হওয়ার কথা আগামী ১৬ জানুয়ারি। এ অবস্থায় মামলা তুলে নিতে হুমকি দেয় তারা। কিন্তু মামলা তুলে না নেয়ায় গত শনিবার আবারো বাড়িতে গিয়ে হামলা চালানো হয়।
এ ব্যাপারে বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম হোসেন বলেন, এ ব্যাপারে থানায় অভিযোগ করা হলে তদন্ত করে সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।