বাগমারায় কৃষকলীগ নেতার ওপর হামলা মামলার আসামিরা গ্রেফতার হয়নি

আপডেট: ডিসেম্বর ১, ২০১৬, ১২:২৬ পূর্বাহ্ণ

বাগমারা প্রতিনিধি



রাজশাহীর বাগমারার গোয়ালকান্দি ইউনিয়ন কৃষকলীগের সাবেক সভাপতি আব্দুর রাজ্জাকের ওপর হামলার অভিযোগে অবশেষে মামলা হয়েছে। আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র নিয়ে হামলার অভিযোগে ১৬ জনের বিরুদ্ধে তিনি রাজশাহীর আমলী আদালত-৪ এ মামলা করেন। আদালতের বিচারক মামলাটি রের্কড করে ব্যবস্থা নেয়ার জন্য থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।
মামলার বাদী এজাহারে উল্লেখ করেন, গত ১১ নভেম্বর সন্ধ্যায় তাহেরপুর বাজারের মোল্লা মেডিকেল  স্টোরে ওষুধ কেনার জন্য যান। এসময় পূর্ব বিরোধের জের ধরে আসামিরা পিস্তল দিয়ে গুলি করে। কিন্তু গুলি লক্ষ্যভ্রষ্ট হয়। পরে লোহার রড়, হাঁসুয়া, কুড়ালসহ ধারাল অস্ত্র দিয়ে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। এসময় তাকে উদ্ধার করতে গেলে একই ইউনিয়নের আওয়ামী লীগের সাবেক সভাপতি জাহেদুল ইসলামও হামলার শিকার হন। রাতেই তাদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসা শেষে থানায় এসে মামলা করতে চাইলে পুলিশ ফেরত পাঠায়। পরে আদালতে গতকাল বুধবার পুলিশ মামলাটি রের্কড করে। তবে কোনো আসামিদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। আসামিরা দাঙ্গাবাজ প্রকৃতির বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।
বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি, তদন্ত) আসাদুজ্জামান আদালতের নির্দেশনার বিষয়টি স্বীকার করে জানান, আসামিদের গ্রেফতারের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।