বাগমারায় গরু বোঝাই শ্যালোগাড়ি উল্টে একজন নিহত, আহত ৫

আপডেট: June 19, 2020, 10:10 pm

বাগমারা প্রতিনিধি:


রাজশাহীর বাগমারা উপজেলার বাসুপাড়া ইউনিয়নের গোপালপুর গ্রামে গরু বোঝাই ইঞ্জিন চালিত শ্যালো গাড়ি উল্টে গিয়ে মিস্টার (৪৫) নামের এক গরু ব্যবসায়ী ঘটনাস্থলেই নিহত হয়েছে। এসময় ওই গাড়িতে থাকা আরো পাঁচজন আহত হয়েছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। নিহত ও আহতদের বাড়ি উপজেলার বাসুপাড়া ইউনিয়নের বালানগর গ্রামে। খবর পেয়ে বাগমারা থানার পুলিশ ঘটনাস্থলে যায়।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বাসুপাড়া ইউনিয়নের বালানগর গ্রামের ময়েন উদ্দীন, মিস্টার রহমান, নুর মোহাম্মাদসহ কয়েকজন গরু ব্যবসায়ী শুক্রবার (১৯জুন) বেলা সাড়ে ১২ টার দিকে ইঞ্জিন চালিত শ্যালো গাড়ি বোঝাই গরু নিয়ে উপজেলার তাহেরপুর হাটে যাওয়ার জন্য নিজ গ্রামে থেকে রওয়ানা দেয়। গাড়িটি তাদের গ্রাম পেরিয়ে গোপালপুর আলিম মাদ্রাসার সামনের রাস্তায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ইট বোঝাই একটি ট্রলিকে সাইড দিয়ে গিয়ে গরু বোঝাই গাড়িটি উল্টে যায়। এসময় গাড়ির নিচে চাপা পড়ে গরু ব্যবসায়ী মিস্টার ঘটনাস্থলেই মারা যায়। স্থানীয় লোকজন এসে আহতদের উদ্ধার করে বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে দেয়। আহতদের মধ্যে ময়েন উদ্দীন ও নুর মোহাম্মাদের অবস্থা আশঙ্কা বলে কর্তব্যরত চিকিৎসক জানান।
হাসপাতালে চিকিৎসাধীন আহত গরু ব্যবসায়ী ময়েন উদ্দীন বলেন, ইট বোঝাই ট্রলিকে সাইড দিতে গিয়ে আমাদের গাড়িটির চাকা সামান্য কাঁচা মাটিতে দেবে যায় এবং গরুসহ গাড়িটি উল্টে যায়। গাড়ি উল্টে যাওয়া লক্ষ করতে পেরেছি কিন্ত এরপর আর কি হয়েছে তা বলতে পারবোন না বলে জানান তিনি।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান বলেন, গাড়ি দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি দলকে পাঠানো হয়েছে। তারা ঘটনাস্থল থেকে ফিরে আসার পর আইনগত ব্যবস্থা নেয়া বলে তিনি জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ