বাগমারায় ঘরের মধ্যে চলন্ত ট্রাক, অল্পের জন্য রক্ষা পেলেন বাড়ির মালিক!

আপডেট: ডিসেম্বর ২৭, ২০১৬, ১২:০১ পূর্বাহ্ণ

বাগমারা প্রতিনিধি


রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ-তাহেরপুর রামরামা হাসনীপুর নামক স্থানে রাস্তার ধারের একটি বাড়িতে গতকাল সকালে একটি চলন্ত ট্রাক ঢুকে বাড়িঘর ভেঙে যায়। এসময় বাড়ির মালিক কাওসার রহমান মোল্লা অল্পের জন্য রক্ষা পায়। গ্রামবাসী ট্রাক ও এনামুল নামের এক হেলপার কে আটক করতে পারলেও চালক পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ট্রাকটি জব্দ করে।
জানা যায়, গতকাল সোমবার ভোরে জয়পুরহাট থেকে ফিডের মাল বোঝাই একটি ট্রাক বাগমারার তাহেরপুরের ব্যবসায়ী আব্দুস সোহানের কারখানায় আসছিল। ট্রাকটি ভবানীগঞ্জ অতিক্রম হয়ে এসে তালতলি এলাকায় একটি ভ্যানকে ওভার টেকিং করার সময় ভ্যানের সঙ্গে ধাক্কা লাগলে ভ্যান চালক পড়ে গিয়ে আহত হয়। এসময় বেপরোয়ারাভাবে চালানোর এক পর্যায়ে গোয়ালকান্দি ইউনিয়নের রামরামা হাসনীপুর গ্রামে রাস্তার ধারে কৃষক কাওসার রহমান মোল্লার বাড়ির ভেতর ঢুকে যায়। ট্রাকটি বাড়িতে ঢুকে যাওয়ার মাত্র দুই মিনিট পূর্বেই বাড়ির মালিক কাওসার প্রকৃতির ডাকে বাড়ির বাইরের একটি টয়লেটে যায়।  সেখানে যাওয়া মাত্রই তার বাড়িতে শব্দ শুনতে পায় এবং পাশের্^র বাড়ির লোকজন চিৎকার করে উঠে। এসময় দুইটি কক্ষের দেয়াল ও ভেতরের আসবাবপত্র ভেঙে যায়।
কাওসার রহমান মোল্লা জানান, তার প্রায় আড়াই লাখ টাকার ক্ষতি হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত স্থানীয়ভাবে মিমাংসার চেষ্টা চললেও কোন সমাধান হয় নি।
গোয়ালকান্দি ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন সরকার জানান, ট্রাক দুর্ঘটনায় বাড়ি ঘরের বেশ ক্ষতি হয়েছে। স্থানীয়ভাবে মিমাংসার চেষ্টা চলছে।