বাগমারায় তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেট: জানুয়ারি ২৬, ২০১৭, ১২:১২ পূর্বাহ্ণ

বাগমারা প্রতিনিধি



রাজশাহীর বাগমারায় পুলিশের পৃথক অভিযানে হেরোইন ও গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গতকাল বুধবার বিকেলে বাগমারা থানার উপপরিদর্শক রাজিব হাসান রাজন ও আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার হাসনিপুর গ্রামের এমাজ উদ্দীনের ছেলে  ফজলু (৫৫) কে আটক করে। এ সময় পুলিশ  তার বাড়িতে অভিযান চালিয়ে হেরোইন উদ্ধার করে। পরে তাকে গ্রেফতার করা হয়। অপরদিকে দুপুর ১২ টার দিকে এসআই দেওয়ান শাহীনুজ্জামান উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের কামারখালি এলাকায় অভিযান চালিয়ে কামারখালি চকপাড়ার মকবুল হোসেনের ছেলে মুন্টু (২৫) কে আটক করে।
পুলিশ সূত্রে জানা যায়, আটককৃত মুন্টুর কাছে নাটোর জেলার নলডাঙ্গা থানার সড়কুতিয়া গ্রামের মৃত-তজিম মন্ডলের ছেলে লুৎফর রহমান ( ৫৯) গাঁজা বিক্রয় করছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে সাড়ে ৪শ’ গ্রাম গাঁজা সহ তাদের দু’জনকে গ্রেফতার করা হয়।
এ ব্যাপারে বাগমারা থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান আসাদ জানান, মাদক উদ্ধারের ঘটনায় গ্রেফতারকৃত তিন মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে এবং আদালতের মাধ্যমে বৃহস্পতিবার (আজ) জেল হাজতে প্রেরণ করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ