বাগমারায় তৃণমূল আ’লীগের উদ্যোগে জেল হত্যা দিবস পালিত

আপডেট: নভেম্বর ৪, ২০২৩, ৯:১২ অপরাহ্ণ


বাগমারা প্রতিনিধি:


রাজশাহীর বাগমারায় তৃণমূল আ’লীগের উদ্যোগে জেল হত্যা দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে শনিবার (৪নভেম্বর) বিকেলে উপজেলা সদর ভবানীগঞ্জ আলুহাটায় অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন, শ্রীপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি ও চেয়ারম্যান মকবুল হোসেন মৃধা।

এসময় বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সহ-সভাপতি ও বার এসোসিয়েশনের সভাপতি অ্যাড. ইব্রাহিম হোসেন, বাংলাদেশ আ’লীগ শিক্ষা ও মানব সম্পদ উপ-কমিটির সদস্য ও জেলা আ’লীগের সভাপতি মন্ডলীর সদস্য ড. পিএম সফিকুল ইসলাম, জেলা আ’লীগের সহ-সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাড. জাকিরুল ইসলাম সান্টু, জেলা আ’লীগের সদস্য ও তাহেরপুর পৌর আ’লীগের সাধারণ সম্পাদক ও মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ, জেলা আ’লীগের শ্রম বিষয়ক সম্পাদক প্রভাষক মাহাবুবুর রহমান প্রমূখ।

অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, তাহেরপুর পৌর আ’লীগের সভাপতি আবু বাক্কার মৃধা মুনসুর, গোয়ালকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন সরকার, যোগীপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোস্তফা কামাল, মৎসজীবীলীগের জেলা শাখার সভাপতি আবুল কালাম, ভবানীগঞ্জ পৌর আ’লীগের সাব্কে সাধারন সম্পাদক এসএম মামুনুর রশিদ, নরদাশ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর রশিদ, জেলা পরিষদের সদস্য আবু জাফর প্রমূখ। শেষে তাহেরপুর পৌর মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ এর উদ্যোগে খাবার বিতরণ করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ