বাগমারায় ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

আপডেট: August 6, 2020, 9:49 pm

বাগমারা প্রতিনিধি


রাজশাহীর বাগমারা উপজেলার মাড়িয়া ইউনিয়নের কামারবাড়ি গ্রামের জহুরুল ইসলাম (২৪) নামের এক যুবককে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৬ আগস্ট) ভোরে অভিযান চালিয়ে হামিরকুৎসা ইউনিয়নের রাঁয়াপুর গ্রামের জনৈক ব্যক্তির বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এদিকে নির্যাতিতকে শারীরিক পরিক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে বলে পুলিশ জানায়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মাড়িয়া ইউনিয়নের কামারবাড়ি গ্রামের খোয়াজ উদ্দিনের ছেলে জহুরুল ইসলাম যোগীপাড়া ইউনিয়নের এক নারীকে বিয়ের প্রলোভন দিয়ে প্রায় চার বছর থেকে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে ঢাকার সাভার এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করতো। তারা দুজনেই পোষাক কারখানায় চাকরি করতো। ওই নারী জহুরুল ইসলামকে বিয়ের কথা বললে নানা অজুহাতে সে সময়ক্ষেপণ করতো। এক পর্যায়ে গত বুধবার ভিকটিম রাঁয়াপুর গ্রামে তার আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসে। খবর পেয়ে জহুরুল ইসলাম সেখানে এসে তাকে ধর্ষণ করে। এরপর তাকে বিয়ের কথা বললে আবারো কৌশলে সে এড়িয়ে গিয়ে পালিয়ে যাবার চেষ্টা করে। কৌশলে তাকে আটকিয়ে রেখে রাতেই ভিকটিম ধর্ষণের অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন। যোগিপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর তৌহিদুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযুক্ত জহুরুল ইসলামকে গ্রেফতার করেন।
যোগাযোগ করা হলে যোগিপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর তৌহিদুর রহমান জানান, ধর্ষণের অভিযোগ জহুরুল ইসলাম নামের যুবককে গ্রেফতার করা হয়েছে। অপরদিকে নির্যাতিতকে শারীরিক পরীক্ষার জন্য ওসিসি তে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ