বাগমারায় ধাক্কাধাক্কিতে বৃদ্ধের মৃত্যু

আপডেট: জুন ৭, ২০১৭, ১:১০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজশাহীর বাগমারা উপজেলায় দুই পক্ষের ধাক্কাধাক্কিতে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার হাতরোম বিলে এ ঘটনা ঘটে। নিহত বৃদ্ধের নাম জেকের আলী (৬৫)। তিনি ওই গ্রামের মৃত পিয়ার আলীর ছেলে।
এ ঘটনার পর রহিদুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। রহিদুল পার্শ্ববর্তী শান্তিপাড়া গ্রামের মৃত তায়েজ উদ্দিন মণ্ডলের ছেলে।
স্থানীয় ইউপি সদস্য আবদুল হাকিম জানান, গ্রামের পাশের বিলে জেকের আলীর কিছু জমি আছে। ওই জমির পাশে মৃত পিয়ার আলীর একটি পুকুর আছে। গতকাল সকাল থেকে লোকজন নিয়ে সেই পুকুরে বাঁধ দেয়ার কাজ করছিলেন রহিদুল ও তার ছোট ভাই রফিকুল।
কিন্তু জেকের আলী জমিতে বাঁধ দেয়া হচ্ছিল বলে তিনি তাদের বাঁধা দেন। এতে তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে ধাক্কাধাক্কি শুরু হলে বৃদ্ধ জেকের মাটিতে পড়ে যান। এরপর সেখানেই তার মৃত্যু হয়।
বাগমারার হাটগাঙ্গোপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বলেন, ঘটনার পর রফিকুল পালিয়ে গেছেন। তবে রহিদুলকে আটক করা সম্ভব হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় নিহতের নিকটাত্মীয়রা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানান তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ