বাগমারায় নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ

আপডেট: ডিসেম্বর ১, ২০১৬, ১২:২৭ পূর্বাহ্ণ

বাগমারা প্রতিনিধি



রাজশাহীর বাগমারায় নবনির্বাচিত ইউনিয়ন পরিষদের সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিকেলে উপজেলা পরিষদের হলরুমে এ শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।
উপজেলার ১৬টি ইউনিয়ন পরিষদের মধ্যে ১৫টি ইউনিয়ন পরিষদের সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী আসনের সদস্যরা অনুষ্ঠানে উপস্থিত থেকে উপজেলা নির্বাহী অফিসার নাছরিন আক্তারের কাছে শপথ গ্রহণ করেন। শপথ গ্রহণ অনুষ্ঠানে নবনির্বাচিত ইউনিয়ন পরিষদের সাধারণ সদস্য ও সংরক্ষিত আসনের নারী সদস্যরা ইউনিয়নবাসীর সেবাই নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করবেন বলে শপথ গ্রহণ অনুষ্ঠানে অঙ্গিকার করেন। অনুষ্ঠানে উপজেলার ১৫টি ইউনিয়ন পরিষদের সাধারণ সদস্য ১৩৫ জন ও সংরক্ষিত নারী আসনের ৩৫ জন সদস্য উপস্থিত ছিলেন। উপজেলার বড়বিহানালী ইউনিয়ন পরিষদের গেজেট প্রকাশ না হওয়ায় ওই ইউনিয়ন পরিষদের সাধারণ সদস্য ও সংরক্ষিত আসনের নারী সদস্যরা শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন নি বলে উপজেলা নির্বাহী অফিসারের দফতর সূত্রে জানা গেছে।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে উপজেলা নির্বাহী অফিসার নাছরিন আক্তার বলেন, উপজেলার বড়বিহানালী ইউনিয়ন পরিষদের গেজেট প্রকাশ না হওয়ায় ওই ইউনিয়ন পরিষদের কোনো সদস্যকে শপথ গ্রহণ অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়। গেজেট প্রকাশ করা হলেই তিনি পরবর্তীতে আমন্ত্রণের মাধ্যমে তাদেরকেও শপথ গ্রহণ করানো হবে বলে তিনি জানিয়েছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ