বাগমারায় নিখোঁজ গৃহবধূর সন্ধান মেলে নি

আপডেট: মার্চ ৩, ২০১৭, ১২:০৬ পূর্বাহ্ণ

বাগমারা প্রতিনিধি


অসুস্থ স্বামীকে রাস্তায় ফেলে রেখে প্রেমিকের হাত ধরে নিরুদ্দেশ হওয়া নববধূ সোনিয়া আক্তার (১৯) এর এখনো কোন খোঁজ মেলে নি। ওই ঘটনায় পালিয়ে যাওয়া নববধূর স্বামী কাজেম আলী বাদী হয়ে বাগমারা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। ঘটনার পর থেকেই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে বাগমারা উপজেলার বাসুপাড়া ইউনিয়নের বাসুপাড়া গ্রামে।
থানার সাধারণ ডায়েরি সূত্রে জানা গেছে, উপজেলার বাসুপাড়া ইউনিয়নের বাসুপাড়া গ্রামের কাজেম আলী তার নববধূ স্ত্রী সোনিয়া আক্তারকে সাথে নিয়ে ভবানীগঞ্জ ক্লিনিকে চিকিৎসার জন্য যায়। চিকিৎসা শেষে সন্ধ্যায় কাজেম আলী তার স্ত্রীকে সাথে নিয়ে বাড়ি ফিরছিলেন। ভবানীগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছার পরে কাজেম আলী বাড়ি যাওয়ার জন্য ভ্যানগাড়ি খোঁজাখুজি করছিল। কাজেম আলী গাড়ি খুঁজতে গেলে ওই সুযোগেই স্ত্রী সোনিয়া আক্তার স্বামীর মুঠোফোন, হাতের ঘড়ি ও কয়েক হাজার টাকা নিয়ে প্রেমিকের হাত ধরে পালিয়ে যায় বলে জানা যায়। কাজেম আলী গাড়ি ভাড়া নিয়ে এসে দেখতে পায় তার স্ত্রী সোনিয়া আক্তার নেই। রাতেই বাসস্ট্যান্ড এলাকায় খোঁজাখুজি করে স্ত্রীকে না পেয়ে রাতেই বাগমারা থানায় যায় একটি সাধারণ ডায়েরি করে।
এ ব্যাপারে বাগমারা থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান আসাদ সাধারণ ডায়েরির বিষয়টি স্বীকার করে বলেন, বিষয়টি তদন্ত করে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ