বাগমারায় নিরাপত্তার জন্য বড় ভাইয়ের বিরুদ্ধে থানায় জিডি

আপডেট: এপ্রিল ৬, ২০১৭, ১২:৪০ পূর্বাহ্ণ

বাগমারা প্রতিনিধি


বাগমারায় বড় ভাইয়ের বিরুদ্ধে জীবনের নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি করেছেন আপন ছোট ভাই সোহেল রানা। উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার ভবানীগঞ্জ মহল্লায় এ ঘটনা ঘটে। জমিজমার ভাগবাটোয়ারাকে কেন্দ্র করে ভবানীগঞ্জ পৌরসভার মৃত ইদ্রিস আলীর ছেলেদের মধ্যে এমন ধরনের ঘটনার সূত্রপাত হয় বলে এলাকাবাসী জানান।
থানার সাধারণ ডায়েরি সূত্রে জানা গেছে, উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার ভবানীগঞ্জ মহল্লার মৃত ইদ্রিস আলীর ছেলে আনোয়ার হোসেন ও সোহেল রানার মধ্যে জমিজমা নিয়ে ঝামেলার সৃষ্টি হয়। ওই ঘটনাকে কেন্দ্র করে কয়েকদিন পূর্বে আনোয়ার হোসেন তার লোকজন নিয়ে ভবানীগঞ্জ বাজারের পৌরসভার ভাই ভাই হোটেল অ্যান্ড রেস্টুরেন্টটি দখল করে নেয় বলে অভিযোগ করা হয়। ওই ঘটনায় সোহেল রানা বাদী হয়ে ভবানীগঞ্জ পৌরমেয়র বরাবর লিখিত অভিযোগ দাখিল করেন।
ছোট ভাই সোহেল রানা অভিযোগ করে বলেন, বড় ভাই আনোয়ার হোসেন তাকে মারার জন্য ৫-৬ জন লোককে ভাড়া করে এবং তাকে শাসিয়ে দেয়। যার কারণে সোহেল রানা নিজের জীবনের নিরাপত্তা চেয়ে বড় ভাই আনোয়ার হোসেনসহ ৫-৬ জনের বিরুদ্ধে বাগমারা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। তবে বড় ভাই আনোয়ার হোসেন তার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবি করেছেন। তিনি বলেছেন, এলাকার কতিপয় কুচক্রিমহল ও খারাপ লোকদের সঙ্গে হাত মিলিয়ে আমার পরিবারের সদস্যদের ফাঁসানোর জন্য সে এমন ধরনের ঘটনা ঘটিয়েছেন। তিনি তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবেন বলে জানিয়েছেন।