বাগমারায় পানবরজে দুর্বৃত্তদের অগ্নিকাণ্ডে লক্ষাধিক টাকার ক্ষতি

আপডেট: জানুয়ারি ২৮, ২০২০, ১২:২২ পূর্বাহ্ণ

বাগমারা প্রতিনিধি


রাজশাহীর বাগমারা উপজেলার গনিপুর ইউনিয়নের মাঝিগ্রামে দুর্বৃত্তদের দেয়া আগুনে ফেরদৌস হোসেন নামের এক কৃষকের পানবরজ পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। এ ঘটনায় কৃষক ফেরদৌস হোসেন বাদী হয়ে গতকাল সোমবার বাগমারা থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।
জানা যায়, গত রোববার দিবাগত রাত আড়াইটার দিকে দুর্বৃত্তরা মাঝিগ্রামে রাস্তার পার্শ্বে কৃষক ফেরদৌস হোসেনের পানবরজে আগুন ধরিয়ে দেয়। পানবরজের পার্শ্বের বাড়ির এক নারী আগুনের লেলিহান শিখা দেখতে পেয়ে চিৎকার শুরু করে। নারীর চিৎকারে আশেপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে আসে এবং পানবরজের আগুন নেভানোর চেষ্টা করে। প্রায় দুই থেকে তিন ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে এলাকার লোকজন। পানবরজের মালিক কৃষক ফেরদৌস হোসেন বলেন, এলাকার কোন মানুষের সঙ্গে আমার বিবাদ নেই। অথচ কে বা কারা প্রতিহিংসার বশর্বতী হয়ে আমার পানবরজে আগুন লাগিয়ে প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করেছে। তিনি আইনশৃঙ্খলা বাহিনীর কাছে জোর দাবি জানিয়েছেন, তদন্ত করে প্রকৃত দুর্বৃত্তদের খুঁজে বের করে আইনের আওতায় আনার জন্য। সকালে খবর পেয়ে গনিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্থানীয় আ’লীগের নেতাকর্মীরা ঘটনাস্থলে আসেন।
এ ব্যাপারে বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান বলেন, আগ্নিকাণ্ডের ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরী হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উদঘাটনের মাধ্যমে দুর্বৃত্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানিয়েছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ