বাগমারায় পুলিশি অভিযানে মাদকসহ পৃথক মামলায় গ্রেফতার ৬

আপডেট: জুন ১৯, ২০২২, ১০:০৬ অপরাহ্ণ

বাগমারা প্রতিনিধি:


রাজশাহীর বাগমারায় পুলিশের অভিযানে বিভিন্ন এলাকা থেকে ৬ জনকে গ্রেফতার করে পুলিশ। শনিবার বিভিন্ন সময়ে মাদকসহ চারজন এবং ওয়ারেন্ট ভূক্ত দুইজনসহ ৬জন কে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের রোববার (১৯জুন) জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

গ্রেফতারকৃতদের মধ্যে ৬১০ লিটার চোলাইমদ সহ উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের মচমইল উপজাতি পাড়ার জতিন সরদার এর ছেলে আনন্দ সরদারকে (২৮), ১৬ লিটার চোলাইমদসহ শুভডাঙ্গা ইউনিয়নের সৈয়দপুর গ্রামের মৃত শুকুর আলীর ছেলে আহসান আলী (৪০) ও ধামিনকৌড় গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে মাসুদ রানা (৪২) কে গ্রেফতার করা হয়।

এছাড়াও আউচপাড়া ইউনিয়নের সারন্দী গ্রামের আব্দুল হামিদ আকন্দের ছেলে ইউসুফ আকন্দকে ৫০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করেছে পুলিশ।

অপরদিকে ওয়ারেন্ট ভূক্ত দুইজন আসামী হলো, উপজেলার উদপাড়া গ্রামের ইসমাইল হোসেনের ছেলে রতন প্রামানিক এং পাহাড়পুর গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী রিতা খাতুন। শনিবার পৃথক অভিযানে পুলিশ তাদেরকে গ্রেফতার করে ।
বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, গ্রেফতারকৃত ব্যক্তিদের রোববার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।