বাগমারায় প্রতিপক্ষের হামলায় নিহত ১, আহত ১০

আপডেট: এপ্রিল ২৩, ২০২১, ১২:৫৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজশাহীর বাগমারা উপজেলার গনিপুর ইউনিয়নের মাধাইমুড়ি গ্রামে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় হাবিল কাজী (৪০) নামের একজন নিহত হয়েছেন। ওই ঘটনায় আহত হয়েছেন নিহতের পরিবারের অন্তত ১০ জন। বৃহস্পতিবার সন্ধ্যার পর এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় পাঁচ জনকে বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতরা হলেন, নিহতের বাবা আজিমুদ্দীন কাজী (৬৫), চাচা আব্দুর রাজ্জাক (৫০), ছেলে সৈকত (১৬), প্রতিবেশী আব্দুস সাত্তারের ছেলে জুয়েল রানা (২৫), মুনছুর রহমান (৪৬)। এছাড়াও নিহতের ছোট ভাই হাফিজুর রহমানসহ বেশ কয়েকজনকে বাড়িতেই প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, নিহতের বাবা আজিমুদ্দীন কাজীর সঙ্গে প্রতিবেশী সেফাতুল্লাহের জমি নিয়ে বিরোধ চলছিল। এর জের ধরে বৃহস্পতিবার বিকালে হাবিল কাজী ও তার ছেলে সৈকত পান বরজ থেকে বাড়ি ফেরার সময় তাদের পথ আটকায় সেফাতুল্লাহ, তার ছেলে ও ভাতিজারা। সেখানে তাদের মধ্যে কথা কাটাকাটি হলেও বিষয়টি তখনই থেমে যায়।
প্রত্যক্ষদর্শীদের বরাদ দিয়ে ওসি মোস্তাক আহম্মেদ আরও জানান, সন্ধ্যায় হাবিল কাজী বাড়ির বাইরে বের হলে তার ওপর হামলা চালানো হয়। তাকে পিটিয়ে গুরুতর জখম করা হয়। পরে হাবিলকে উদ্ধারে বাড়ির অন্যরা এগিয়ে আসলে তাদেরও পিটিয়ে জখম করা হয়। পরে তাদের উদ্ধার করে বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যান হাবিল কাজী। বাকিদের হাসপাতালে ভর্তি করা হয়।
তিনি আরও জানান, হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতরা এলাকা ছেড়ে পালিয়ে যায়। তাদের ধরতে অভিযান চলছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ