বাগমারায় প্রধানমন্ত্রীকে কুটুক্তির অভিযোগে গ্রেফতার ১

আপডেট: ডিসেম্বর ১০, ২০১৬, ১১:২৪ অপরাহ্ণ

বাগমারা প্রতিনিধি


প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফেসবুকে কুটুক্তি করে স্ট্যাটাস দেয়া মামলার আসামি আবদুর রাজ্জাককে (৩৬) গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার নরদাশ ইউনিয়নের মাধনগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আবদুর রাজ্জাককে গতকাল শনিবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
খোঁজ নিয়ে জানা গেছে, গত ৫ ডিসেম্বর উপজেলার নরদাশ ইউনিয়নের মাধনগর গ্রামের আবদুর রাজ্জাক নামের এক যুবক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফেসবুকে কুটুক্তি করে স্ট্যাটাস দেয়। বিষয়টি জানার পরপরই ওই এলাকার ওয়ার্ড আ’লীগের সভাপতি আজিবর রহমান সবুর বাদী হয়ে আবদুর রাজ্জাককে আসামি করে তথ্য প্রযুক্তি আইনে বাগমারা থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ ফেসবুকের আইডি থেকে কটুক্তি করা স্ট্যাটাসটি সংগ্রহ করেন এবং আসামি আবদুর রাজ্জাককে গ্রেফতারের জন্য অভিযান চালায়। আবদুর রাজ্জাক পুলিশী অভিযান টের পেয়ে পালিয়ে যায়। গত শুক্রবার গভীর রাতে আবদুর রাজ্জাক তার মাধনগর গ্রামের বাড়িতে আসছে এমন খবরের ভিত্তিতে বাগমারা থানার পুলিশ রাত দেড়টার দিকে অভিযান চালিয়ে ওই এলাকা থেকে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
এ ব্যাপারে বাগমারা থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান আসাদ আসামি আবদুর রাজ্জাককে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনার পর থেকেই পুলিশ তাকে গ্রেফতারে মাঠে নামে। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবারে গভীর রাতে অভিযান চালিয়ে আসামি আবদুর রাজ্জাককে গ্রেফতার করা হয়। গতকাল শনিবার গ্রেফতারকৃত আবদুর রাজ্জাককে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ