বাগমারায় প্রধানমন্ত্রীকে কটুক্তিকারীর শাস্তির দাবিতে সমাবেশ

আপডেট: ডিসেম্বর ১২, ২০১৬, ১২:০৯ পূর্বাহ্ণ

বাগমারা প্রতিনিধি



প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফেসবুকে কটুক্তিকারীর শাস্তির দাবিতে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার বাগমারা উপজেলার নরদাশ ইউনিয়নের হাটমাধনগর বাজার মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
নরদাশ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আ’লীগের উদ্যোগে প্রতিবাদ সমাবেশটি অনুষ্ঠিত হয়। উপজেলা আ’লীগের উপদেষ্টা কমিটির সম্মানিত সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান জোনাব আলী মৃধার সভাপতিত্বে ও ইউনিয়ন আ’লীগ নেতা আবুল কালাম আজাদের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন, আ’লীগ নেতা মাস্টার আনিছুর রহমান, আজিবর রহমান, বোরহান উদ্দীন কাজল, প্রভাষক মতিউর রহমান মিলন, মমতাজ হোসেন, আহসান হাবিব, মকবুল হোসেন, মাস্টার চিমান আলী, আবদুর রাজ্জাক মাস্টার, প্রভাষক জালাল উদ্দীন, রহিদুল ইসলাম, স্বাধীন কুমার, জাফর আলী, কুবাদ রানা, আবদুল গাফফার, সাবেক সেনা সদস্য মাহাবুর রশীদ, ছাত্রলীগ নেতা মাজেদুর রহমান প্রমুখ।
বক্তারা দেশনেত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে অশালিন মন্তব্য ও কটুক্তি করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সেই সঙ্গে কটুক্তির সাথে সম্পৃক্ত গ্রেফতারকৃত যুবক আবদুর রাজ্জাকের শাস্তির দাবি জানান।
গত ৫ ডিসেম্বর হাটমাধনগর গ্রামের আবদুর রাজ্জাক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফেসবুকে কটুক্তি করে স্ট্যাটাস দেন। ওই ঘটনায় আ’লীগ নেতা আজিবর রহমান বাদী হয়ে তথ্য প্রযুক্তি আইনে আবদুর রাজ্জাককে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন। গত শুক্রবার গভীর রাতে বাগমারা থানার পুলিশ অভিযান চালিয়ে আসামি আবদুর রাজ্জাককে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করেন।