বাগমারায় প্রেমিক গ্রেফতার

আপডেট: মার্চ ১১, ২০১৭, ১২:২৮ পূর্বাহ্ণ

বাগমারা  প্রতিনিধি


বাগমারায় দুই প্রেমিক প্রেমিকাকে আটক করে পুলিশে দিয়েছে এলাকার লোকজন। ঘটনাটি ঘটেছে উপজেলার কাচারী কোয়ালীপাড়া ইউনিয়নের কাচারী কোয়ালীপাড়া গ্রামে। ওই ঘটনায় প্রেমিকা নিজেই বাদী হয়ে প্রেমিক কে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই ঘটনার পর থেকেই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
বাগমারা থানার মামলা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কাচারী কোয়ালীপাড়া গ্রামের জনৈক ব্যক্তি কাজের জন্য ঢাকায় অবস্থান করছিলেন, স্বামী বাহিরে থাকার সুযোগে তার স্ত্রীর (২৪) সাথে একই উপজেলার ঝিকরা ইউনিয়নের পিরুলী সেনোপাড়া গ্রামের মোসলেম আলীর ছেলে মজনুর রহমানের (২৮) মুঠোফোনে প্রেমের সর্ম্পক গড়ে উঠে। প্রেমের সূত্র ধরে গত বৃহস্পতিবার সন্ধ্যায় জনৈক ব্যক্তির স্ত্রী মুঠোফোনে মজনুর রহমানকে তার বাড়িতে আসতে বলে। প্রেমিকার ফোন পেয়ে রাতেই মজনুর রহমান পিরুলী সেনোপাড়া গ্রাম থেকে কাচারী কোয়ালীপাড়া গ্রামে আসে। রাত গভীর হলে জনৈক ব্যক্তির স্ত্রী প্রেমিক মজনুর রহমানকে তার শয়নঘরে নেয়। ঘরে ঢোকে রাতভর জনৈক ব্যক্তির স্ত্রীকে প্রেমিক মজনুর রহমান ধর্ষন করে। ভোর রাতে বাড়ির লোকজন বিষয়টি বুঝতে পেরে প্রতিবেশীদের ডাকাডাকি শুরু করে। বিষয়টি বুঝতে পেরে প্রেমিক মজনুর রহমান পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এলাকার লোকজন মজনুর রহমানসহ প্রেমিক জুটিদের আটক করে পুলিশের হাতে তুলে দেয়। পুলিশ প্রেমিক মজনুর রহমানকে গ্রেফতার ও প্রেমিকাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। ওই ঘটনায় প্রেমিকা নিজেই বাদি হয়ে প্রেমিক মজনুর রহমানকে আসামি করে একটি মামলা দায়ের করে।
এ ব্যাপারে বাগমারা থানার ওসি নাছিম আহম্মেদ মামলার বিষয়টি স্বীকার করে বলেন, নারীকে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আর গ্রেফতারকৃত মজনুর রহমানকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।