বাগমারায় ফেন্সিডিলসহ একজন গ্রেফতার

আপডেট: জানুয়ারি ১, ২০১৭, ১২:১৩ পূর্বাহ্ণ

বাগমারা প্রতিনিধি


মাদক মামলার গ্রেফতারি পরোয়ানা থাকা আসামিকে গ্রেফতার করতে গিয়ে ফেন্সিডিল ও নগদ অর্থসহ আতাউর রহমান আতিবুলকে (৩২) গ্রেফতার করেছে বাগমারা থানার পুলিশ। ওই ঘটনায় পুলিশ বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে আরো একটি মামলা করা হয়েছে থানায়। পুলিশ ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আতিবুলকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে।
খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলার আউচপাড়া ইউনিয়নের কানাইশহর গ্রামের সাহেব আলীর ছেলে আতিবুলের মাদক মামলায় আদালত থেকে একটি গ্রেফতারি পরোয়ানা বাগমারা থানায় আসে। ওই গ্রেফতারি পরোয়ানায় থানার উপপরিদর্শক (এসআই) হাসমত আলী ও সহকারী উপপরিদর্শক (এএসআই) আমিনুর রহমান রাত সাড়ে ১২ টার দিকে আতিবুলের বাড়িতে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আতিবুল পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাকে ধরে ফেলে। গ্রেফতারের পর পুলিশ তার বাড়িতে তল্লাসি চালিয়ে ২৪ বোতল ফেন্সিডিল ও নগদ ৫৬ হাজার ২৯০ টাকা উদ্ধার করে। ওই ঘটনায় পুলিশ বাদী হয়ে আতিবুলকে আসামি করে বিশেষ ক্ষমতা আইনে আরো একটি মামলা দায়ের করেন। ওই মামলায় আসামি আতিবুলকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে বলে পুলিশ জানায়।
এ ব্যাপারে বাগমারা থানার পরিদর্শক ওসি (তদন্ত) আসাদুজ্জামান আসাদ বলেন, গ্রেফতারকৃত আতিবুলকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে। তার বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে বলে তিনি জানান।