বাগমারায় ব্যবসায়ীকে হত্যা চেষ্টার অভিযোগে মামলা

আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০১৭, ১:১০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজশাহীর বাগমারায় মাছ ব্যবসায়ীকে অপহরণ করে হত্যা চেষ্টার অভিযোগে গতকাল রোববার দুপুরে চার জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। মামলার বাদি নরদাশ ইউনিয়নের কোয়ালীপাড়া গ্রামের মেছের আলীর ছেলে ইসরাইল হোসেন।
মামলা সূত্রে জানা গেছে, হাটগাঙ্গোপাড়া বাজারের মাছের আড়ৎদার ইসরাইল হোসেন (৪০) শুক্রবার রাত আটটার দিকে কোয়ালীপাড়া এলাকায় বাড়ির সামনে দাঁড়িয়ে ছিলেন। এসময় চারজন ব্যক্তি দুটি মোটরসইকেলে এসে তাকে জোরপূর্বক তুলে নিয়ে যাবার চেষ্টা করে। তার চিৎকারে এলাকার লোকজন ছুটে এলে অপহরণকারীরা বাইগাছা বাজারের তিনমাথার মোড়ের সামনে মোটরসাইকেল দুটি ফেলে রেখে পালিয়ে যায়।
বিষয়টি হাটগাঙ্গোপাড়া তদন্ত কেন্দ্রে জানালে তাৎক্ষণিকভাবে পুলিশ এসে ঘটনাস্থল থেকে অপহৃত মাছ ব্যবসায়ীকে উদ্ধার করে এবং অপহরণকারীদের ফেলে যাওয়া মোটরসাইকেল জব্দ করে। এর আগে ব্যবসায়ী ইসরাইলের কাছে একলাখ টাকা চাঁদা দাবি করা হয়েছে। আর তাকে হত্যার উদ্দেশ্যে অপহরণ করা হচ্ছিল বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে।
এ ব্যাপারে বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) নাছিম আহম্মেদ বলেন, এ ঘটনায় চার জনের বিরুদ্ধে মামলা হয়েছে। অপহরণকারীদের ফেলে যাওয়া মোটরসাইকেল দুটি জব্দ করা হয়েছে। তদন্তের স্বার্থে ওসি আসামিদের নাম জানাতে অপরাগতা প্রকাশ করেন। তবে তিনি বলেন, আসামিদের গ্রেফতারে অভিযান শুরু করেছে পুলিশ।

এ বিভাগের অন্যান্য সংবাদ