বাগমারায় ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব পেলেন আসাদ

আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২২, ১:০৩ পূর্বাহ্ণ

বাগমারা প্রতিনিধি:


রাজশাহীর বাগমারা উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পেলেন আসাদুজ্জামান আসাদ। উপজেলা চেয়ারম্যান এর অসুস্থতাজনিত কারণে ছুটিতে থাকায় এ দায়িত্ব প্রদান করা হয়। আসাদুজ্জামান আসাদ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

জানা যায়, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার শারীরিকভাবে অসুস্থ। স্থানীয় সরকার বিভাগের অনুমতিক্রমে শারীরিক সু-চিকিৎসার জন্য ভারতে গমন করবেন অনিল কুমার সরকার।

অনিল কুমার সরকারের অনুপস্থিতিতে উপজেলা পরিষদের কার্যক্রম সচল রাখতে রোববার (২৫ সেপ্টেম্বর) আনুষ্ঠানিকভাবে প্যানেল চেয়ারম্যানের নিকট দায়িত্বভার প্রদান করা হয়। ২৫ সেপ্টেম্বর (রোববার) থেকে আগামী ২৫ অক্টোবর পর্যন্ত আসাদুজ্জামান আসাদ প্যানেল চেয়ারম্যান হিসেবে উপজেলা পরিষদের স্বাভাবিক দায়িত্ব পালন করবেন। রোববার (২৫ সেপ্টেম্বর) উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বাক্ষরিত পত্রে আসাদ কে দায়িত্ব অর্পন করা হয়।

গত ৭ সেপ্টেম্বর তারিখের এক অফিস আদেশে প্যানেল চেয়ারম্যান কে দায়িত্ব পালনের আদেশ দেয়া হয়। স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সহকারী সচিব মমতাজ বেগম স্বাক্ষতির ওই অফিস আদেশে প্যানেল চেয়ারম্যান হিসেবে আসাদুজ্জামান আসাদকে ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব প্রদান করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ