বাগমারায় মাদক তৈরি বন্ধ ঘোষণা

আপডেট: সেপ্টেম্বর ২২, ২০১৭, ১২:২০ পূর্বাহ্ণ

বাগমারা প্রতিনিধি


রাজশাহীর বাগমারা উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের মচমইল রাজবাড়িতে বসবাসরত সাওতাল জনগোষ্ঠির সদস্যদের চোলাই মদ তৈরিতে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। মচমইল রাজবাড়ির সাওতল জনগোষ্ঠির লোকজন দীর্ঘদিন থেকে চোলাই মদ তৈরি করে সকাল থেকে রাতভর লোকজনের মাঝে বিক্রি করে আসছিল এমন অভিযোগ অনেক দিন থেকে। এতে করে পুলিশি অভিযান পরিচালনা করে তা বন্ধ করা সম্ভব হয় নি।
গতকাল বৃহস্পতিবার বিকেলে মচমইল রাজবাড়ি থেকে চোলাই মদ তৈরি বন্ধ করতে ইউনিয়নের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে বিধিনিষেধ আরোপ করা হয়। এসময় উপস্থিত ছিলেন শুভডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান আবদুল হাকিম, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক এসএম মাহাবুবুর রহমান, আ’লীগ নেতা বাবুল আক্তার, প্রভাষক সাজ্জাদ হোসেন ভুট্টু, ইউপি সদস্য আবদুল করিম সরদার, মাহাবুর রহমান, আবেদ আলী, আফজাল হোসেন, ছাত্র নেতা আল আমিন আশা, সাওতাল পরিবারের লোকজনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে চেয়ারম্যান ঘোষণা দেন আগামী রোববারের পর আর যদি কোন বাড়িতে চোলাই মদ তৈরি করা হয়, তাহলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। পাশাপাশি চোলাই মদ তৈরি বন্ধে রাজবাড়ির সাওতাল পাড়ায় একজন করে গ্রাম পুলিশ মোতায়েন করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ