বাগমারায় মারপিট করে টাকা ছিনতাইয়ের অভিযোগ

আপডেট: জুলাই ১১, ২০১৭, ১২:৪৩ পূর্বাহ্ণ

বাগমারা প্রতিনিধি


রাজশাহীর বাগমারায় মারপিট করে টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে বাগমারা উপজেলার গনিপুর ইউনিয়নের আক্কেলপুর গ্রামে। ওই ঘটনায় মুক্তিযোদ্ধার সন্তান সাইফুল ইসলাম বাদী হয়ে গতকাল সোমবার সাত জনকে আসামি করে থানায় একটি এজাহার দায়ের করেছেন। ঘটনার পর থেইে মুক্তিযোদ্ধার সন্তান ও তার পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানা গেছে।
থানার লিখিত অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত শনিবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার আক্কেলপুর গ্রামের শালিস বৈঠক থেকে মৃত মুক্তিযোদ্ধা আবু সাইদের ছেলে সাইফুল ইসলামকে একই এলাকার মুন্টু, নান্নু, ইয়ামিন, সোহাগ, লতিফ, স্ইাদুল ও হাইদুল কথা আছে বলে ওই এলাকার ঈদগাহ মাঠে নিয়ে যায়। সেখানে তারা সবাই মিলে মুক্তিযোদ্ধার ছেলে সাইফুলকে মারপিট শুরু করে। এসময় সাইফুলের চিৎকারে ওই এলাকার লোকজন ছুটে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এসময় তার কাছে থাকা বারো হাজার টাকাও নিয়ে যায় তারা। স্থানীয় লোকজন সাইফুলকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়।
সাইফুল অভিযোগ করে বলেন, তাদের সাথে দীর্ঘদিন থেকে পারিবারিক কলহ চলে আসছে। তারা আমাকে একাধিকবার খুন-জখম করবে বলে হুমকি ধামকি দিয়েছিল। সুযোগ বুঝে গত ৮ জুলাই তারা সংঘবদ্ধ ভাবে একত্রিত হয়ে কৌশলে আমাকে হত্যা করার উদ্দেশ্যেই ঈদগাহ মাঠে নিয়ে যায়। আমার চিৎকার শুনে লোকজন এগিয়ে আসার কারণেই তারা আমাকে হত্যা করতে পারে নি। তিনি ওই সকল অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়েছেন।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) নাছিম আহম্মেদ অভিযোগ পাওয়ার বিষয়টি স্বীকার করে বলেন, তদন্ত করে প্রকৃত অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।