বাগমারায় মুক্তিযোদ্ধাদের মিলনমেলা

আপডেট: এপ্রিল ১, ২০১৭, ১২:১৩ পূর্বাহ্ণ

বাগমারা প্রতিনিধি


রাজশাহীর বাগমারা উপজেলার মুক্তিযোদ্ধাদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সকালে উপজেলার সাঁকোয়ায় স্থানীয় সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হকের কোল্ড স্টোরেজে এই মিলনমেলায় অংশ নেন মুক্তিযোদ্ধারা।
সাংসদ এনামুল হকই এই মিলনমেলার আয়োজন করেন। স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত এই মিলনমেলায় মুক্তিযোদ্ধা ও শহিদ পরিবারের সদস্যরা অংশ নেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার।
তিনি তার বক্তব্যে বলেন, মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। তাদের নিয়ে এমন সুন্দর আয়োজন করে স্থানীয় সাংসদ এনামুল হক দৃষ্টান্ত স্থাপন করেছেন। এ সময় তিনিও সব সময় মুক্তিযোদ্ধাদের পাশে থাকার অঙ্গীকার করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন আক্তার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আলমগীর হোসেন, একাত্তরের রনাঙ্গনের কমান্ডার আলী খাজা এমএ মজিদ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি অনিল কুমার সরকার, জেলা জজ আদালতের পিপি ইব্রাহিম হোসেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নার্গিস আক্তার ও সদস্য মাহমুদুর রহমান রেজা।
এ ছাড়াও অন্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক প্রতীক দাস রানা, সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সামাদ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মতিউর রহমান টুকু, আহসান হাবিব, অ্যাডভোকেট আফতাব উদ্দিন আবুল, রিয়াজ উদ্দিন মাস্টার উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেন সাংসদ এনামুল হক। এ সময় তিনিও সব সময় মুক্তিযোদ্ধাদের পাশে থাকার অঙ্গীকার করেন। এরপর দেশ, জাতি ও মুক্তিযোদ্ধাদের কল্যাণ কামনা করে মোনাজাত করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ