বাগমারায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

আপডেট: অক্টোবর ১৮, ২০১৬, ১১:৫০ অপরাহ্ণ


বাগমারা প্রতিনিধি
দুর্নীতি বিরোধী প্রচারণার অংশ হিসেবে রাজশাহীর বাগমারায় শিক্ষার্থীদের মাঝে দুর্নীতি দমন কমিশন কর্তৃক সততা লেখা খাতা ও জ্যামিতি বক্স বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার নরদাশ ইউনিয়নের নরদাশ সৈয়দা ময়েজ উদ্দীন বালিকা উচ্চবিদ্যালয়ে এসব উপকরণ বিতরণ করা হয়।

 
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজশাহী জেলা প্রশাসক আশরাফ উদ্দীন শিক্ষার্থীদের মাঝে এগুলো তুলে দেন। ষষ্ঠ শ্রেণি থেকে দশম শ্রেণি পর্যন্ত মোট ২৪২ জন শিক্ষার্থীদের মধ্যে খাতা ও জ্যামিতি বক্স বিতরণ করা হয়েছে। বিতরণের সময় রাজশাহী জেলা দুর্নীতি দমন কমিশনের পরিচালক ও উপপরিচালক, বাগমারা উপজেলা নির্বাহী অফিসার নাছরিন আক্তার, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও সাবেক চেয়ারম্যান মুসলেম উদ্দীন মিঞা, নরদাশ ডিগ্রি কলেজের অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল ও সৈয়দা ময়েজ উদ্দীন বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মনসুর রহমান উপস্থিত ছিলেন। বিতরণ শেষে দুর্নীতিবিরোধী বিষয়ে সংক্ষিপ্ত আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

 

 

 

আলোচনা সভায় দুর্নীতি বিষয় ছাড়াও শিক্ষার্থীদের পড়াশুনা ও নৈতিকতা সর্ম্পকে আলোচনা করা হয়। সৈয়দা ময়েজ উদ্দীন বালিকা উচ্চবিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে দুর্নীতি দমন কমিশনের খাতা ও জ্যামিতি বক্স বিতরণের পূর্বে জেলা প্রশাসক আশরাফ উদ্দীন বাগমারা উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণকারী চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী আসনের সদস্যদের সঙ্গে এক মতবিনিময় সভায় মিলিত হয়। মতবিনিময় সভায় ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করার জন্য সকলের সহযোগিতা কামনা এবং নির্বাচনের সঙ্গে সম্পৃক্ত সকল কর্মকর্তাদের নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহবান জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ