বাগমারায় শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেফতার ১

আপডেট: মার্চ ১০, ২০১৭, ১২:১২ পূর্বাহ্ণ

বাগমারা প্রতিনিধি



রাজশাহীর বাগমারায় কিন্ডার গার্টেনের এক শিশুকে অপহরণের পর ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি জানাজানি হলে এলাকার লোকজন অপহরণ ও ধর্ষণ চেষ্টাকারী মিজানুর রহমান (৪৮) নামের এক যুবককে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোর্পদ করেছে। আটককৃত মিজানুর রহমান পুঠিয়া উপজেলার যগোপাড়া গ্রামের বাসিন্দা বলে পুলিশ জানিয়েছেন।
ওই ঘটনায় শিশুটির মা বাদী হয়ে থানায় অপহরণ, নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছে। পুলিশ শিশুটিকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন। আটক মিজানুর রহমানকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে গতকাল বৃহস্পতিবার বাগমারা থানার পুলিশ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে।
বাগমারা থানার মামলা সূত্রে জানা গেছে, আটক মিজানুর রহমান উপজেলার ঝিকরা ইউনিয়নের কুদাপাড়া গ্রামের মৃত অকিম উদ্দীন মাস্টারের মেয়েকে বিয়ে করে ঘরজামাই হিসেবে বসবাস করছিল। গত বুধবার বেলা সাড়ে ১১টার দিকে কিন্ডার গার্টেনের সাত বছরের এক শিশু বিদ্যালয় থেকে বাড়ি ফিরছিলেন। রাস্তায় শিশুকে একা পেয়ে লম্পট মিজানুর রহমান তাকে বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে ব্যাটারিচালিত ভ্যানগাড়িতে তুলে নিয়ে পার্শ্বের একটি জঙ্গলে ধর্ষণের চেষ্টা করে। ওই সময় শিশুটির চিৎকারে এলাকার লোকজন ঘটনাস্থলে পৌঁছে মিজানুর রহমানকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেয়। পুলিশ মিজানুরকে গ্রেফতার ও শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনাটি বিস্তাারিত জানার পর রাতেই শিশুটির মা বাদী হয়ে মিজানুর রহমানকে আসামি করে অপহরণ, নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।
এ ব্যাপারে বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) নাছিম আহম্মেদ জানান, শিশু অপহরণ, শিশু ও নারী নির্যাতন আইনে থানায় একটি মামলা দায়ের হয়েছে। গ্রেফতারকৃত আসামি মিজানুর রহমানকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।