বাগমারায় সওজ কর্মকর্তাদের সঙ্গে এমপি এনামুল হকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

আপডেট: জুন ১২, ২০২১, ৯:৪৬ অপরাহ্ণ

বাগমারা প্রতিনিধি:


রাজশাহীর বাগমারায় যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে সড়ক ও জনপথ বিভাগ রাজশাহীর বিভাগীয় কর্মকর্র্তাদের সঙ্গে প্রধান অতিথি হিসেবে মতবিনিময় সভা করেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, ইঞ্জিনিয়ার এনামুল হক।
শনিবার (১২জুন) দুপুর ১২ টায় উপজেলার সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে এ উপলক্ষে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। এ সময় বাগমারা উপজেলার জনগুরুত্বপূর্ণ রাস্তাগুলো দ্রুত সময়ের মধ্যে উন্নয়ন করার বিষয়ে আলোচনা করা হয়। সেই সাথে আঁকা-বাঁকা রাস্তাগুলো সরলিকরণের সিদ্ধান্ত গৃহীত হয়। ফলে দূর্ঘটনার হার অনেকাংশে কমানো সম্ভব হবে। যে রাস্তায় যতো বাঁক থাকবে সেখানে দূর্ঘটনার আশঙ্কা ততো বেশি। তাই টেকশই উন্নয়ন নিশ্চিত করতে হলে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটাতে হবে। বাগমারা উপজেলা যেহেতু কয়েকটি জেলা সদরের মাঝখানে অবস্থিত তাই বাগমারার রাস্তাঘাটের উন্নয়ন করা হলে দ্রুত সময়ের মাধ্যমে এক জেলা থেকে অন্য জেলায় চলাচল সহজ হবে। সেই সাথে সময় এবং অর্থ দুটোই কম লাগবে। সে কথা চিন্তা করে ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি বাগমারার রাস্তাঘাটের দ্রুত উন্নয়ন নিয়ে সড়ক ও জনপথ বিভাগের বিভাগীয় কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা করেন।
সড়ক ও জনপথ বিভাগ রাজশাহীর নির্বাহী প্রকৌশলী সামসুজ্জোহা’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সড়ক ও জনপথ বিভাগ রাজশাহীর অতিরিক্ত নির্বাহী প্রকৌশলী সাদেকুল ইসলাম, উপ-বিভাগীয় প্রকৌশলী শাহ মোহাঃ আফিস, সড়ক ও জনপথ বিভাগ নওগাঁর নির্বাহী প্রকৌশলী সাজেদুর রহমান, বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, সহ-সভাপতি মতিউর রহমান টুকু, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম প্রমুখ। এ সময় সওজের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।