বাগমারায় সাংবাদিকদের সঙ্গে এমপি এনামুল হকের মতবিনিময় অনুষ্ঠিত

আপডেট: ডিসেম্বর ৭, ২০২৩, ৭:১৬ অপরাহ্ণ

বাগমারা প্রতিনিধি:


রাজশাহী-৪ বাগমারা আসনের এমপি ইঞ্জিনিয়ার এনামুল হক বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দুপুরে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন। এসময় বাগমারা প্রেসক্লাব, তাহেরপুর প্রেসক্লাব ও হাট-গাঙ্গোপাড়া প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সালেহা-ইমারত কোল্ড স্টোরে সাংবাদিকের সঙ্গে মত বিনিময়কালে ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি বলেন, আমি আওয়ামীলীগের দলীয় সিদ্ধান্তের বাইরে কোন কাজ করবোনা। দল যেহেতু স্বতন্ত্র প্রার্থী হবার সুযোগ রেখেছে সেহেতু আমি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হয়েছি। আমি চাই আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হোক। বাগমারার সাধারন ভোটাররা যেন কোন রকম ভয়ভীতি ছাড়াই ভোট কেন্দ্রে যেতে পারে সেই আশা করি। এ বিষয়ে সাংবাদিকদের দৃষ্ট রাখতে আহ্বান জানান ইঞ্জিনিয়ার এনামুল হক।

সাংবাদিকদের সঙ্গে সাংসদের মতবিনিময়কালে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, ভবানীগঞ্জ পৌর মেয়র আব্দুল মালেক মন্ডল, সোনাডাঙ্গা ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ আজাহারুল হক, উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, সাংসদের ব্যক্তিগত সহকারী আতাউর রহমান প্রমূখ।