বাগমারায় হামিরকুৎসা ইউপি নির্বাচনে স্বতস্ত্র চেয়ারম্যান পদে মনোনয়নপত্র উত্তোলন তুললেন সাংবাদিক ফিরোজ

আপডেট: ডিসেম্বর ৫, ২০২১, ৯:১৩ অপরাহ্ণ


বাগমারা প্রতিনিধি:


আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজশাহীর বাগমারা উপজেলার হামিরকুৎসা ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র উত্তোলন করেছেন সাংবাদিক রাশেদুল হক ফিরোজ। গতকাল রোববার বিকেলে তিনি হামিরকুৎসা ইউনিয়নের স্থানীয় ভোটারদের নিয়ে মনোনয়নপপত্র উত্তোলন করেন। রাশেদুল হক ফিরোজ বাগমারা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদ ও রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক সোনার দেশ পত্রিকার বাগমারা প্রতিনিধি হিসেবে কাজ করে আসছেন। এছাড়াও তিনি আলোকনগর মহিলা স্কুল এন্ড কলেজের শিক্ষকতা করেন।

দেশে ইউনিয়ন পরিষদ নির্বাচন শুরু হলেই রাশেদুল হক ফিরোজ চেয়ারম্যান পদে নির্বাচন করার প্রত্যয় ব্যক্ত করেন। তখন থেকেই তিনি নিজ এলাকা হামিরকুৎসা ইউনিয়নের ওয়ার্ড থেকে শুরু করে গ্রাম পর্যায়ে সাধারন ভোটারদের সাথে যোগাযোগের কাজ আরম্ভ করেন। বাগমারায় নির্বাচনী তফসিল ঘোষণার পর পরই তিনি নিজ এলাকাসহ ইউনিয়নের বিভিন্ন এলাকার সাধারন ভোটারদের সাথে যোগাযোগ চালিয়ে যান। রোববার বিকেলে তিনি এলাকার শতাধিক ভোটারদের নিয়ে মনোনয়নপত্র উত্তোলনের জন্য উপজেলা কৃষি অফিসারের কার্যালয়ে যান। করোনার কারনে বেশী লোকজন জমায়েত না হওয়ার জন্য তিনি কয়েকজন ভোটারকে সঙ্গে নিয়ে মনোনয়নপত্র উত্তোলন করেন।

আগামী ৫ জানুয়ারি বাগমারা উপজেলার ১৬টি ্ইউনিয়নে একই সঙ্গে ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে বলে নির্বাচন কর্মকর্তার দপ্তর সূত্রে জানা গেছে। এছাড়াও উপজেলার নরদাশ, মাড়িয়া, ঝিকরা, দ্বীপপুর, গনিপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে স্বতস্ত্র ও সরকার দলীয় প্রার্থীরা তাদের মনোনয়নপপত্র উত্তোলন করেন।