বাগমারায় হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা

আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০১৭, ১:০৫ পূর্বাহ্ণ

বাগমারা প্রতিনিধি


বাগমারায় হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় কমিটির সদস্যবৃন্দ-সোনার দেশ

রাজশাহীর বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আয়োজিত ও বেসরকারি সংস্থা ডাসকোর সহযোগিতায় হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার সালেহা-ইমারত কোল্ড স্টোরেজে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন রাজশাহী-৪ বাগমারা আসনের সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক। তিনি তার বক্তব্যে বলেন, বাগমারাবাসীর স্বাস্থ্য সেবার জন্য আপনাদেরকে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে। উপজেলার বিভিন্ন স্থানে বেসরকারি ক্লিনিকগুলো গড়ে উঠার কারণে তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, সরকারি হাসপাতালে ভালো সেবা না পাওয়ার কারণেই এমন সমস্যার সৃষ্টি হচ্ছে। তিনি অবিলম্বে সরকারি হাসপাতালে ভালো চিকিৎসার ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে নির্দেশ দেন। এছাড়াও হাসপাতালে রোগিধরা দালাল ও স্থানীয় বখাটেদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য বাগমারা থানার পুলিশ ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে নির্দেশ দেয়া হয়।
এসময় আলোচনায় অংশগ্রহণ করেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) আলমগীর হোসেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আনোয়ারুল কবীর, আরএমও ডা. হাসনাতুল রাব্বী, ডা. মাহাবুর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা লাইজু রাজ্জাক, বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) নাছিম আহম্মেদ, বেসরকারি সংস্থা ডাসকোর প্রজেক্ট ম্যানেজার মদন কুমার, টিম লিডার ইসরাত জাহান, সোনাডাঙ্গা ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ আজহারুল হক, স্যানেটারি ইন্সপেক্টর আশরাফুল ইসলাম মন্ডল, বাগমারা প্রেসক্লাবের সভাপতি ইউসুফ আলী সরকার প্রমুখ।
আলোচনা শেষে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আনোয়ারুল কবীর স্বাস্থ্য সেবার মান উন্নয়ন ও বখাটেদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশাবাদ ব্যক্ত করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ