বাগমারা নৌকার প্রার্থী আলমগীরের মনোনয়ন ফরম জমা

আপডেট: ডিসেম্বর ৭, ২০২১, ৯:৫৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


বাগামারা উপজেলার গোয়ালকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামি বছরের ৫ জানুয়ারি। দুই বারের চেয়ারম্যান আলমগীর সরকার এই নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনীত হয়েছেন । মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরে বাগামারা উপজেলা মৎস্য অফিসারের কাছে মনোনয়ন ফরম জমা দেন।

আলমগীর সরকার এই ইউনিয়ন পরিষদে এবার দিয়ে তৃতীয় বারের মতো চেয়ারম্যান পদে নির্বাচন করছেন। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, তিনি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা জব্বার সরকারের ছোট ছেলে ও শহীদ জাহাঙ্গীর আলম সরকারের ছোট ভাই।

মনোনয়ন ফরম জমা দেয়ার সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবি, জেলা পরিষদের সদস্য আবু জাফর, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি রাজ্জাক মোল্লা ও আনিছুর রহমান শেখ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জিল্লুর রহমান, প্রভাষক মকবুল হোসেন মোল্লা, প্রভাষক এবাদুল হক শাহানা, আব্দুর রউফ সরকার রাজু, সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল্লা আর কাফি ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান মিঠুনসহ দলীয় নেতৃবৃন্দ।