বাগাতিপাড়ায় আয়বর্ধক প্রশিক্ষণের সনদ ও চেক বিতারণ

আপডেট: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ৯:১৭ অপরাহ্ণ

বাগাতিপাড়া প্রতিনিধি:


নাটোরের বাগাতিপাড়ায় আয়বর্ধক (আইজিএ) প্রশিক্ষণ প্রকল্পের আওতায় টেইলারিং ও ব্লক-বাটিক ট্রেডে প্রশিক্ষণর্থীদের মাঝে সনদ ও ৬হাজার টাকা করে প্রতিজনের মাঝে চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে ২ ব্যাচে মোট ৫০জন প্রশিক্ষণর্থীদের এ সনদ ও চেক বিতারণ করা হয়।
এ সময় উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শিরিন আখতার’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা দেবী পাল এবং বিশেষ অতিথি মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম শাপলা।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সাংবাদিক ও সংবাদপত্র ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্মসাধারণ সম্পাদক মহিদুল ইসলাম মনি, উপজেলা তথ্য সেবা কর্মকর্তা এ্যামিজা আক্তার, বাগাতিপাড়া প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ সাজেদুর রহমান ও ‘ক্যাব’ বাগাতিপাড়া শাখার সেক্রেটারি আরিফুল ইসলাম তপু প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নির্বাহী অফিসার প্রশিক্ষকদের প্রশিক্ষণ সফলভাবে সমাপ্তির জন্য অভিনন্দন জানান এবং প্রাপ্ত প্রশিক্ষণ কে কাজে লাগানোর জন্য নির্দেশনা প্রদান করেন। তিনি তাঁর বক্তব্যে সরকার উদ্যোক্তাদের পাশে আছেন প্রসঙ্গে বলেন, তরুণ উদ্যোমী আগ্রহী ও উদ্ভাবনী চিন্তার অধিকারী ব্যাক্তিদের প্রয়োজনীয় এইসব প্রকল্পের আওতায় প্রশিক্ষণ দেয়া হবে। উপজেলার যাদের উদ্যোক্তা হওয়ার মতো আগ্রহ আছে, তাদের প্রশিক্ষণ দিয়ে গড়ে তোলাই আমাদের মূল উদ্দেশ্য।