বাগাতিপাড়ায় চাঁদাবাজি ও হামলার প্রতিবাদে মানববন্ধন

আপডেট: জানুয়ারি ২৬, ২০২২, ৯:৩৪ অপরাহ্ণ


বাগাতিপাড়া প্রতিনিধি:


নাটোরের বাগাতিপাড়ায় অস্ত্রের মহড়া, চাঁদাবাজ, অস্ত্রধারীদের গ্রেফতার ও সাব রেজিষ্ট্রী অফিসের সামনে দলিল লেখক ও পৌর যুবলীগ নেতা মিজানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৬ জানুয়ারি) বিকালে উপজেলার মালঞ্চি বাজারে মানববন্ধন করে, দলিল লেখক ও পৌর যুবলীগ।

মানববন্ধনে বক্তব্য রাখেন, দলিল লেখক সমিতির কোষাধ্যক্ষ জিন্নাত আলী, পৌর যুবলীগের নেতা মিজানুর রহমান, দলিল লেখক সমিতির সাবেক সভাপতি রুহুল আমিন সরদার, সদস্য আবু বাক্কার সিদ্দিকী, আলফাজ উদ্দিন ও রিয়াজুল ইসলাম সরকারসহ অনেকে।
এ সময় বক্তারা বলেন, আমরা দলিল লেখক সমিতিকে চাঁদাবাজমুক্ত দেখতে চাই। এখানে বহিরাগতরা এসে কেন হামলা করবে আমরা এর বিচার চাই।

উল্লেখ, গত রোববার (২২ জানুয়ারি) বাগাতিপাড়া সাব-রেজিস্ট্রার অফিসে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দলিল লেখকদের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুইজন আহত হন। এ দুই গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো এবং দলিল লেখক সমিতির নতুন কমিটি গঠনের জটিলতা নিয়ে তাদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। রোববার কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে কমিটি চালুর বিষয়ে কথা কটাকাটি হয় এক পক্ষের। কথা কাটাকাটির এক পর্যায়ে কমিটির অপর পক্ষের কিছু সদস্য ও কিছু বহিরাগতরা অতর্কিত হামলা চালায় আহতদের উপরে। এমন ঘটনায় কমিটির সদস্যদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।