বাগাতিপাড়ায় জমি নিয়ে বিরোধের জেরে বৃদ্ধ দম্পতিসহ ৫জনকে পিটিয়ে জখম

আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২১, ৯:১৮ অপরাহ্ণ

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি:


নাটোরের বাগাতিপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে জিআই পাইপ দিয়ে বৃদ্ধ স্বামী-স্ত্রীসহ পাঁচজনকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে উপজেলার হিজলী পাবনাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত পাঁচজন হলেন, বৃদ্ধ স্বামী কাশম মোল্লা (৭০), স্ত্রী মাজেদা বেগম (৬২), মেয়ে রাশিদা বেগম (৩৬), ছেলে নায়েব আলী (৪৫) ও ছেলের বউ শাহিদা বেগম (৪০)। তারা সবাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় প্রতিপক্ষ সেলিম রেজা, দেলোয়ার জাহান ঝন্টু, হাসানুল আলম, শান্ত, আমিরুল ইসলাম, আফিয়া বেগম, ইসমাতারা ও মর্জিনা বেগমেরে বিরুদ্ধে মডেল থানায় মামলা করা হয়েছে।

ভুক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা গেছে, পৈত্রিক প্রাপ্ত ভিটা-বাড়িতে কাশম মোল্লা বসবাস করতেন। জমি মাপযোগ করার সময় তার ১টি ঘরের কিছু অংশ হাসানুল আলমের জমির মধ্যে আছে দেখা যায়। পরে ঘরটি সরিয়ে নেওয়ার জন্য সময় নেন কাশম। কিন্তু সময় শেষ হওয়ার আগেই হঠাৎ করে তারা একসাথে এসে ঘরটি ভেঙ্গে ফেলে। কাশমকে ঘর তৈরি করে দেয়া হবে বলে আশ্বাস দিয়ে মঙ্গলবার সে জায়গায় তাদের নিজেদের জন্য ঘর তুলতে শুরু করে অভিযুক্তরা। ঘর তোলা নিয়ে কথা কাটা-কাটির এক পর্যায়ে তারা ৮জন এসে বৃদ্ধ কাশম মোল্লা ও তার স্ত্রী মাজেদা বেগমকে মারধর করতে থাকে। তদের হাত থেকে বৃদ্ধ দম্পতিকে বাঁচানোর জন্য ছুটে জান ছেলে, ছেলের বউ ও মেয়ে। তখন এই জখমের ঘটনা ঘটে।

সেলিম রেজার দাবি, পরিস্থিতির কারণে তার লোকজন প্রতিপক্ষের লোকজনকে মারধর করেছেন। স্থানীয়ভাবে বিষয়টি নিষ্পত্তির চেষ্টা চলছে।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করেন।