বাগাতিপাড়ায় জাতীয় শোক দিবস পালিত

আপডেট: আগস্ট ১৫, ২০২২, ১:৫৮ অপরাহ্ণ


বাগাতিপাড়া প্রতিনিধি :


নাটোরের বাগাতিপাড়ায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় ও বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে পালিত হয়েছে। কর্মসুচীর মধ্যে ছিল সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি-বেসরকারি ভবনে জাতীয় পতাকা অর্ধনমিত ও কালো ব্যাজধারণ।

এ উপলক্ষে সোমবার সকাল ৮টায় জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল। পরে উপজেলা আ’লীগের সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু, উপজেলা প্রশাসন, মডেল থানা, প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক সংগঠনগুলো পুষ্পস্তবক অর্পণ করেন। পরে উপজেলা চত্বরে বৃক্ষ রোপন করে দোয়া মাহফিল ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম শাপলা, ভাইস চেয়ারম্যান আব্দুল হাদী, এসিল্যান্ড নিশাত আনজুম অনন্যা, নবাগত এসিল্যান্ড সুরাইয়া মমতাজ, কৃষি অফিসার মমরেজ আলী, মডেল থার ওসি সিরাজুল ইসলাম, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আব্দুল ওয়াহাব ও খালেকুজ্জামান শেখসহ অন্যরা।

অন্যদিকে, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মজিবর রহমানের নেতৃত্বে আ’লীগের তমালতলাস্থ কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, জাতীয় পতাকা অর্ধনমিত, কালো পতাকা উত্তোলন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।