বাগাতিপাড়ায় দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

আপডেট: ফেব্রুয়ারি ১৬, ২০২২, ১০:১০ অপরাহ্ণ

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি:


নাটোরের বাগাতিপাড়ায় দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২২ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকালে উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তরের আয়োজনে এবং প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এডিডিপি) এর সহযোগিতায় অনুষ্ঠিত প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল।

চেয়ারম্যান গকুল বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার একান্ত প্রচেষ্টায় বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। দেশে আজ মাংস,দুধ, ডিম এর ঘারতি নেই। তিনি আরো বলেন, এই করোনা মহামারিতে অনেক খামারীরা অস্বচ্ছল হয়ে পরেছে। এই অস্বচ্ছল থেকে কাটিয়ে তুলতে সরকার এদেরকে প্রণোদনার আওতায় এনে প্রণোদনা দিচ্ছে।

অনুষ্ঠানে সহকারী কমিশনার (ভূমি) নিশাত আনজুম অনন্যা’র সভাপতিত্বে ও উপজেলা প্রাণিসম্পদ অধিদফতরের সম্প্রসারণ কর্মকর্তা ডা. হুমায়ুন সজিব’র পরিচালনায় বক্তব্য দেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল হাদী, বীর মুক্তিযোদ্ধা শ্যামল কুমার রায় ও আ’লীগ নেতা নুরুল ইসলাম ঠান্ডু প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা মমরেজ আলী, মডেল প্রেসক্লাবের সভাপতি কুতুব-উল-আলম, সাংবাদিক মাহাতব উদ্দিন, খাদেমুল ইসলাম ও সোহেল রানাসহ অনেকে।

এ বিভাগের অন্যান্য সংবাদ