বাগাতিপাড়ায় ধর্ষণ চেষ্টা মামলার পলাতক আসামি গ্রেফতার

আপডেট: মে ৬, ২০২২, ৮:৫৯ অপরাহ্ণ

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি:


নাটোরের বাগাতিপাড়ায় ধর্ষণ চেষ্টা মামলার পলাতক আসামি কৈশর আহমেদ রকি (২২) কে গ্রেফতার করেছে র‌্যাব। বৃস্পতিবার (৫মে) রাতে উপজেলার লোকমানপুর রেলগেটের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। রকি রাজশাহী জেলার বাঘা থানার অমরপুর গ্রামের আবেদ আলীর ছেলে।

র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানীর ভারপ্রাপ্ত অধিনায়ক রফিকুল ইসলাম জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশনাল অভিযান পরিচালনা করে কৈশর আহমেদ রকিকে গ্রেফতার করে।

উল্লেখ্য যে, গত ১৫ মার্চ সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার বড় চিথলিয়া গ্রামের জুবায়ের আল মাহামুদের সহযোগীদের নিয়ে ভুক্তভোগীকে প্রেমের প্রলোভন দেখিয়ে আসামির মামী ফাহিমা মেম্বারের বাড়ীতে নিয়ে যায়। পরবর্তীতে আসামী তার সহযোগী কৈশর আহমেদ রকিকে বসতবাড়ীর একটি কক্ষের বাহিরে রেখে ভুক্তভোগীকে ঘড়ের ভিতর জোরপুর্বক ধর্ষণের চেষ্টা করে।

এতে ভুক্তভোগী চিৎকার শুরু করে। ভুক্তভোগীর চিৎকারে আসামিরা সেখান থেকে পালিয়ে যায়। পরে ভুক্তভোগীর বাবা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত কৈশর আহমেদ রকি ভুক্তভোগীকে ধর্ষণের চেষ্টার সহযোগিতা করার বিষয়টি স্বীকার করেছে। আটককৃত অভিযুক্তকে নাটোর জেলার বাগাতিপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ