বাগাতিপাড়ায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরণ

আপডেট: জুন ২৮, ২০২২, ৯:৪৪ অপরাহ্ণ

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি:


পজলার বাগাতিপাড়ায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে, ইউএনও প্রিয়াংকা দেবী পাল’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল।

এই অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর কার্যালয়ের ২০২১-২০২২অর্থ বছরে বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা শীর্ষক কর্মসূচির আওতায়, বাগাতিপাড়ার ঝরেপড়া রোধে ও দূরবর্তী শিক্ষার্থীদের স্কুলে আসা-যাওয়া সুবধায় পাঁচটি সাইকেল বিতরণ করা হয়। পাশাপাশি প্রাথমিক স্তরের ২০জন শিক্ষার্থীর প্রতিজনকে ২হাজার ৪শ’টাকা, মাধ্যমিক স্তরের ১০জন শিক্ষার্থীর প্রতিজনকে ছয় হাজার টাকা এবং উচ্চ মাধ্যমিকের ৫ শিক্ষার্থীকে প্রতিজনকে ৯হাজার ৬’শ টাকা করে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।

বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ভাইস আব্দুল হাদী, উপজেলা কৃষি কর্মকর্তা মোমরেজ আলী, পাঁকা ইউপির চেয়ারম্যান নয়েজ মাহমুদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আহাদ আলী, আ’লীগ নেতা অধ্যাপক ইউনূস আলী ও আব্দুল ওয়াহাব প্রমুখ।