বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা পুশ করছেন আনসার সদস্য

আপডেট: অক্টোবর ১৮, ২০২১, ৩:০৮ অপরাহ্ণ

খাদেমুল ইসলাম, বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি:


করোনা মহামারী রোধে দেশজুড়ে দফায় দফায় টিকা দেওয়া হচ্ছে। এই টিকা গ্রহণে মানুষ সুরক্ষিত থাকবেন। এজন্য এর যথাযথ প্রয়োগ প্রয়োজন। কিন্তু বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকাদানের জন্য আনসার নিয়োগ করা হয়েছে। ওই আনসারই গণহারে টিকা পুশ করছেন মানুষের শরীরে।

নাটোরের বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সোমবার (১৮ অক্টোবর) সকালে আনসার সদস্যর টিকা দেওয়ার দৃশ্য দেখা যায়। তিনি কোনো কিছু না ভেবেই অনায়াসে করোনার টিকা সিরিঞ্জে ভরে মানুষের শরীরে পুশ করছেন শরিফুল নামের ওই আনসার সদস্য।

সোমবার (১৮ অক্টোবর) সকালে সরেজমিনে গিয়ে দেখা যায়, এক নার্সের পাশে বসে করোনার টিকা সিরিঞ্জে ভরে মানুষের শরীরে পুশ করছেন শরিফুল নামের ওই আনসার সদস্য। সাংবাদিক পরিচয় পেয়ে তিনি ছবি তুলতে বাধা দেন।
টিকার দ্বিতীয় ডোজ নিতে আসা শাজাহান আলী জানান, প্রথম ডোজ টিকা নিতে এসেও দেখেন আনসার বাহিনীর একজন নিরাপত্তা কর্মী মানুষকে টিকা দিচ্ছেন। তা দেখে তিনি রেগে গেলে সেই আনসার বাহিনীর নিরাপত্তা কর্মীর সাথে তার কথা কাটাকাটি হয়। আজকেও আবার একই চিত্র দেখছেন।

টিকাদানকারী আনাসার সদস্য শরিফুল ইসলাম জানান, চিকিৎসক ও নার্স কম থাকায় স্বাস্থ্য কর্মকর্তা তাকে টিকা দিতে বলেছেন।

এবিষয়ে উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা রতন কুমার সাহা বলেন, আমি হাসপাতালের একজন কর্মকর্তা হয়ে কোনোদিন তাকে টিকা পুশের বিষয়ে বলতে পারি না। টিকা প্রদানের জন্য নার্সেরা আছে। সে-যদি টিকা প্রদান করে অবশ্যই অন্যায় করেছে। প্রমাণ পেলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ