বাঘায় আগুনে ছাগল, টাকা-ঘর পুড়ে ১০ লক্ষ টাকার ক্ষতি

আপডেট: এপ্রিল ২২, ২০২৪, ১১:৫৭ অপরাহ্ণ


বাঘা (রাজশাহী) প্রতিনিধি:


রাজশাহীর বাঘায় চুলার আগুনে নগদ ৩লাখ টাকা, ২টি রান্না ঘরসহ সেমি পাঁকা ১০ ঘর পুড়ে ভস্মিভূত সহ ৩ ছাগলের মৃত্যু হয়েছে। সোমবার (২২ এপ্রিল) উপজেলার খায়েরহাট পশ্চিমপাড়া গ্রামের মকবুর সরকারের বাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। বাঘা ও লালপুরের ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ১ ঘন্টার পর আগুন নিয়ন্ত্রন করেন। বাঘা ফায়ার সার্ভিসের তথ্যমতে ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে। তবে মালিকের দাবি এর চেয়ে বেশি।

মকবুল হোসেন জানান, ফায়ার সার্ভিস এর দল আসার আগে গ্রামের ্েযলাকজন আগুন নিয়ন্ত্রন করা চেষ্টা করেও পারেনি। তবে আগুন নিয়ন্ত্রন নেওয়ার আগেই সব কিছু পুড়ে শেস হয়ে গেছে।
বাঘা উপজেলা সিভিল ডিফেন্স ও ফায়ার সার্ভিস কার্যালয়ের স্টেশন অফিসার মিজানুর রহমান জানান, চুলার আগুন থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। বাঘা ও লালপুরের ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ১ ঘন্টার পর আগুন নিয়ন্ত্রন করতে সক্ষম হয়েছে। এতে নগদ ৩লাখ টাকা,২টি রান্না ঘর,৮টি সেমিপিাঁকা ঘর পুড়ে ভস্মিভ’ত সহ ৩টি ছাগল মারা গেছে। উপজেলা পরিষদেও চেয়ারম্যান এ্যাড.লায়েব উদ্দীন লাভলু ও উপজেলা নির্বাহি অফিসার তরিকুল ইসলাম জানান, ক্ষতিগ্রস্থ পরিবারকে সহযোগিতার জন্য বিষয়টি জেলা প্রশাসককে জানানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version