বাঘায় নামাজ আদায়ের মধ্য দিয়ে মডেল মসজিদের কার্যক্রম শুরু

আপডেট: ফেব্রুয়ারি ২৫, ২০২৪, ৭:৪১ অপরাহ্ণ


বাঘা (রাজশাহী) প্রতিনিধি:ছবি সংযুক্ত রাজশাহীর বাঘায় মডেল মসজিদ উদ্বোধনের পর রোববার (২৫ ফেব্রুয়ারি)) জোহরের নামাজ আদায়ের মধ্যে দিয়ে কার্যক্রম শুরু হয়েছে। রাজশাহী-৬ আসন (বাঘা-চারঘাট) এর এমপি শাহরিয়ার আলম ও মসজিদ কমিটির সভাপতি উপজেলা নির্বাহি অফিসার তরিকুল ইসলামসহ স্থানীয় মুসল্লিগণ এই মসজিদে নামাজ আদায় করেন। ইমামতি করেন মসজিদের ইমাম হাফেজ মাওলানা আবুল কালাম আজাদ। এ ছাড়াও আশ্রয়ণ ও গুচ্ছগ্রাম প্রকল্পের উপকারভোগী দুস্থ অসহায়দের চাল ও ট্রাই সাইকেল বিতরণ এবং বাঘা শাহী মসজিদের নির্মাণলাধীন অজুখানার উদ্বোধন করা হয়। নামাজ পরবর্তী সময়ে অনুষ্ঠানের প্রধান অতিথি শাহরিয়ার আলম এমপি চাল, ট্রাই সাইকেল বিতরণ ও অজুখানার উদ্বোধন করেন।

বাঘায় নির্বাহি অফিসারের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্যকালে তিনি বলেন, চ্যালেঞ্জ মোকাবেলা করে উপজেলায় মডেল মসজিদ নির্মাণ বর্তমান সরকার প্রধানের মাইলফলক দৃষ্টান্ত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার শাসনামলে দুস্থ অসহায়সহ জনকল্যাণে উন্নয়নমুখী বিভিন্ন কার্যক্রম অতীতের মতো অব্যাহত থাকবে। রমজান সামনে রেখে তিনি বলেন, প্রয়োজনের তুলনায় কেউ যেন বাড়তি আয় না করেন। কোনো ধরনের মজুদদারি সহ্য করা হবে না। প্রশাসনকে বাজার মনিটরিংসহ ব্যবসায়ীদের কম মুনাফায় পণ্য বিক্রির আহ্বান জানান এমপি।

বাঘায় উপস্থিত ছিলেন, উপজেলা আ;লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, বীর মুক্তিযোদ্ধা আজিজুল আলম, উপজেলা কৃষি অফিসার শফিউল্লাহ সুলতান,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. আশাদুজ্জামান, অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান ফাতেমা খাতুন লতাসহ উপজেলা বিভিন্ন দপ্তরের প্রধান, আ’লীগ দলীয় নেতৃবৃন্দ। উপজেলা নির্বাহি অফিসারের কার্যালয় সূত্রে জানা যায়, আশ্রয়ণ ও গুচ্ছগ্রাম এর ৪শো জনকে ১০ কেজি করে চাল ও দু’জন প্রতিবন্ধী-ব্রাম্মনডাঙ্গা গ্রামের আব্দুল মালেক এবং মর্শিদপুর গ্রামের ফুলঝুরি বেগমকে ট্রাই সাইকেল প্রদান করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ