বাঘায় পদ্মায় নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

আপডেট: এপ্রিল ২১, ২০২৪, ৮:৫৯ অপরাহ্ণ


বাঘা (রাজশাহী) প্রতিনিধি:


রাজশাহীর বাঘায় পদ্মায় নিখোঁজ আসাদ হোসের নামে যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনার ২৪ ঘণ্টা পর রাজশাহী ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল রোববার (২১ এপ্রিল) দুপুর ১টার দিকে চকরাজাপুর পদ্মা নদীর খেয়াঘাট থেকে লাশ উদ্ধার করা হয়। আসাদ হোসেন উপজেলার দাদপুর চরের আশরাফুল ইসলামের ছেলে।
শনিবার (২০ এপ্রিল) দুপুর ১টার দিকে চকরাজাপুর পদ্মা নদীর খেয়াঘাট এলাকায় মাছ ধরতে গিয়ে টিনের ডুঙ্গা ডুবে নিখোঁজ হয়।

বাঘায় জানা যায়, আসাদ হোসেন টিনের তৈরি ডুঙ্গা নিয়ে মাছ ধরতে চকরাজাপুর পদ্মা নদীর খেয়াঘাটে পশ্চিমে যাচ্ছিল। সে পদ্মার মাঝামাঝি স্থানে পৌঁছলে পদ্মার পাকে পড়ে ডুবে যায়। তার সাথে থাকা দু’জন এগিয়ে গিয়েও উদ্ধার করতে পারেনি। পরে চকরাজাপুর ইউনিয়ন চেয়ারম্যানের সহযোগিতায় নৌকা ও জাল নিয়ে খোঁজ করে তাকে পাওয়া যায়নি। পরে দিন রোববার (২১ এপ্রিল) দুপুরে চকরাজাপুর পদ্মা নদীর খেয়াঘাট এলাকায় থেকে পদ্মার তলদেশ থেকে ডুবুরি দল লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে।

বাঘায় এ বিষয়ে আসাদের মেজো ভাই কায়েস উদ্দিন বলেন, আমরা গরিব মানুষ। পদ্মায় মাছ ধরে সংসার চালায়। ভাই দুপুরে ডুঙ্গা নিয়ে মাছ ধরতে গিয়ে ডুবে নিঁেখাজ হয়। পরে লাশ পেয়েছি।
চকরাজাপুর ইউনিয়ন চেয়ারম্যান বাবলু দেওয়ার বলেন, স্থানীয়ভাবে নৌকা নিয়ে খোঁজ করে না পেয়ে রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে অবগত করা হয়। পরে তারা এসে অভিযান চালিয়ে লাশ উদ্ধার করে।

এ বিষয়ে চারঘাট নৌ-পুলিশের ইনচার্জ এসআই হাবিবুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে ফায়াস সার্ভিসের একটি দল অভিযান চালিয়ে লাশ উদ্ধার করে। তবে এ বিষয়ে বাঘা থানায় একটি অপমৃত্যুর সাধারণ ডায়রি করা হয়েছে।

রাজশাহী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবু সামা বলেন, খবর পাওয়ার সাথে সাথে ডুবুরি দল ঘটনাস্থলে অভিযান লাশ উদ্ধার করা করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ