বাঘায় পৃথকভাবে কম্বল বিতরণ

আপডেট: জানুয়ারি ১৬, ২০২৪, ৮:১৪ অপরাহ্ণ


বাঘা (রাজশাহী) প্রতিনিধি:


রাজশাহীর বাঘায় শীতার্তদের মাঝে পৃথকভাবে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকালে বাজুবাঘা ইউনিয়ন মহিলা আ’লীগের উদ্দ্যোগে রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) শাহরিয়ার আলমের অর্থায়নে এই কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ করেন বাজুবাঘা ইউনিয়ন মহিলা আ’লীগের সভাপতি নিলা জামান, সাধারণ সম্পাদক রুমা আখতার। বাঘা উপজেলায় দুটি পৌরসভা ও ৭টি ইউনিয়নে আওয়ামী লীগের নেতাকর্মীদের মাধ্যমে ৫ হাজার পিচ কম্বল কিতরণ করা হয়েছে। কম্বল পেয়ে শাহরিয়ার আলম এমপির প্রতি কৃতজ্ঞতা জানান আমোদপুর গ্রামের দরিদ্র সুরুলী বেগম ও আফছানা বেগম।

অপর দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা চত্বরে ৭২ জন হিজরাদের মাঝে উপজেলা নির্বাহী অফিসার তরিকুল ইসলাম এই কম্বল বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলো, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারাম্যান ফাতেমা খাতুন লতা, উপজেলা তথ্য কর্মকর্তা আল্পনা খাতুন, উপজেলা কৃষি অফিসার শফিউল্লাহ সুলতান, আনসার ভিডিপি অফিসার মিলন কুমার, বাউসা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহমুদুল ইসলাম।

উপজেলা হিজরা সমিতির সভাপতি আকরাম আলী, সাধারণ সম্পাদক নাদেরা খাতুন, সাংগঠনিক সম্পাদক আক্কাছ আলী, সদস্য আকছেদ আলী, রকিয়া খাতুন কম্বল পেয়ে খুশি হয়ে পড়েন।

এ বিভাগের অন্যান্য সংবাদ