বাঘায় বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন

আপডেট: মার্চ ১৭, ২০২৪, ২:৫৭ অপরাহ্ণ

বাঘায় বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী

বাঘা (রাজশাহী) প্রতিনিধি:


রাজশাহীর বাঘা উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে। রোববার (১৭ মার্চ) নানা কর্মসূচীর মধ্য দিয়ে উপজেলা প্রশাসনের আয়োজনে এ দিবসটি পালন করা হয়।

জাতীয় পতাকা উত্তোলন এবং সকাল ৯ টায় আনুষ্ঠানিকভাবে কেন্দ্রীয় শহিদ মিনারের পাশে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা শেষে আলোচনা সভা, কেক কাটা, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার তরিকুল ইসলাম। বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়াম্যান এ্যাডভোকেট লায়েব উদ্দীন লাভলু, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জুয়েল আহমেদ, ওসি আমিনুল ইসলাম, বাঘা পৌরসভার মেয়র আক্কাছ আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, আ’লীগের সাবেক যুগ্ম সম্পাদক অধ্যক্ষ নছিম, আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলী, বাংলাদেশ প্রাথমিক প্রধান শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সভাপতি আনজারুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোকাদ্দেস আলী, মাসেতা খাতুন, বীর মুক্তিযোদ্ধা আজিজুল আলম প্রমুখ।

রচনা ও চিত্রঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। পরে স্থানীয় শিল্লীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।
এতে অংশ গ্রহণ করেন উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, মহিলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, বঙ্গবন্ধু সৈনিকলীগ, থানা পুলিশ, স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ।

এ বিভাগের অন্যান্য সংবাদ