বাঘায় ৬টি গুড় কারখানা মালিকের ২ লক্ষ ৪৫ টাকা জরিমানা

আপডেট: জানুয়ারি ২৫, ২০২৪, ১০:০৬ অপরাহ্ণ


বাঘা (রাজশাহী) প্রতিনিধি:বাঘায় ৬টি গুড় কারখানা মালিকের ২ লক্ষ ৪৫ টাকা জরিমানা করা হয়েছে। বুধবার (২৪ জানুয়ারি) দুপুরে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি কোম্পানী অফিসার নির্বাহী ম্যাজিস্ট্রেটকে সাথে নিয়ে অভিযান চালিয়ে মোবাইল কোর্ট পরিচালনা করেন কারখানায় অস্বাস্থ্যকর ও নিম্নমানের ভেজাল গুড় প্রস্তুত করার অপরাধে এই জরিমানা করা হয়।

জানা যায়, উপজেলার পাঁচপাড়া ও চায়দিয়াড়পাড়া গ্রামে দীর্ঘদিন থেকে অস্বাস্থ্যকর ও নিম্নমানের ভেজাল গুড় প্রস্তুত করে আসছিল। র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি কোম্পানী অফিসার নির্বাহী ম্যাজিস্ট্রেটকে সাথে নিয়ে অভিযান চালিয়ে পৃথক মোবাইল কোর্ট পরিচালনা করে লালন উদ্দিনের ৪০ হাজার, জয়নাল আবেদীনের ১ লক্ষ, পলাশ হোসেনের ২০ হাজার, মিনা রাণী মন্ডলের ৪৫ হাজার, সবুজ আলীর ২০ হাজার, রকি আহমেদের ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় পঁচা লালি গুড় ১৬ হাজার ১১০ কেজি, পাটালি গুড় পাঁচ হাজার ৪৮০ কেজি, লালিগুড়- দুই হাজার ১০০ কেজি, হাইড্রোজ ২৯ কেজি, চুন ২৮ কেজি, ফিটকিরি ২৮ কেজি, চিনি এক হাজার ২০০ কেজি, ডালডা ২০ কেজি, ভেজাল রং ৯ কেজি জব্দ করা হয়। এগুলো শরীরের জন্য ক্ষতিকর হওয়ায় জনসাধারণের সম্মুখে ধ্বংস করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version