বাঘায় অসুস্থ আ.লীগ নেতার বাড়িতে পররাষ্ট্র প্রতিমন্ত্রী

আপডেট: মে ৭, ২০২২, ২:০৬ অপরাহ্ণ


বাঘা (রাজশাহী) প্রতিনিধি :


রাজশাহীর বাঘায় অসুস্থ আ.লীগ নেতা পিন্টুর বাড়িতে যান পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি। শুক্রবার রাত ৮টায় আড়ানী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আ.লীগের সভাপতি পিন্টুর পাঁচপাড়ার বাড়িতে তাকে দেখতে যান প্রতিমন্ত্রী।

সংশ্লিষ্ট্র সূত্রে জানা গেছে, পিন্টু দীর্ঘদিন থেকে অসুস্থ হয়ে নিজ বাড়িতে রয়েছেন। তার অবস্থা ভাল না। বিষয়টি রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের নজরে আসলে শুক্রবার রাতে তার পাঁচপাড়ার বাড়িতে এক নজর দেখতে যান।

তার শরীরের খোঁজখবর নিয়ে সুস্থতা কামনা করেন। পিন্টু দীর্ঘদিন থেকে ওয়ার্ড পর্যায়ে আ.লীগের রাজনীতির নেতেৃত্ব দিয়ে আসছেন। বর্তমানে আড়ানী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আ.লীগের সভাপতি। পরে পররাষ্ট্র প্রতিমন্ত্রী আড়ানী ইউনিয়নের হরিপুরে পালাগান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এ বিষয়ে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বলেন, আমার নির্বাচনী এলাকা বাঘা ও চারঘাট উপজেলা। এ দুই উপজেলার মধ্যে ছোট নেতা হোক আর বড় নেতা হোক, সবাই আমার কাছে সমান।

পিন্টু অসুস্থতার কথা শুনে তাকে না দেখা পর্যন্ত নিজেকে আর সামলাতে পারছিলাম না। তাই তার বাড়িতে এক নজর দেখতে এসেছি এবং তার সুস্থতা কামনা করেছি।